kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

শোয়েব মালিক বিশ্বকাপে সুযোগ পাবেন না- নিশ্চিত করলেন বাবর

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১৯:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



শোয়েব মালিক বিশ্বকাপে সুযোগ পাবেন না- নিশ্চিত করলেন বাবর

পাকিস্তানের অল-রাউন্ডার শোয়েব মালিক সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন গত বছরের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে মিরপুরে। এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভালো পারফর্ম করেছিলেন। এবছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই আসরে চল্লিশোর্ধ বয়সের শোয়েব মালিক নিজের পারফরমেন্স দিয়েই দলে থাকার দাবি করতে পারেন।

বিজ্ঞাপন

কিন্তু পাকিস্তান অধিনায়ক জানিয়ে দিলেন, সিনিয়ররা তাদের পরিকল্পনায় নেই।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত গত বছরের বিশ্বকপেও প্রথমে সুযোগ পাননি মালিক। শেষ মুহূর্তে নাটকীয়ভাবে ডাক পেয়ে স্কটল্যান্ডের বিপক্ষ পাকিস্তানের হয়ে মাত্র ১৮ বলের দ্রুততম ফিফটি করেন। এছাড়া বেশ কয়েকটি ম্যাচে তার পারফর্মেন্স ছিল দারুণ। গত ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) মালিক ধারাবাহিক পারফর্ম করেন। পেশাওয়ার জালমির হয়ে ১১ ম্যাচে তিন ফিফটিতে করেন ৪০১ রান। সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় যা তাকে চতুর্থ স্থানে রেখেছে।

শোয়েব মালিকর বিশ্বকাপ খেলা নিয়ে বাবর বলেছেন, 'নেদারল্যান্ডস সফরের পরপরই খেলা রয়েছে, তাই পরিবর্তনের সম্ভাবনা কম। সিনিয়র খেলোয়াড়রা দল ছাড়ার পর যারা স্কোয়াডে ঢোকে, তখন তাদের ওপর মনোযোগ দিতে হয়। মোহাম্মদ হাফিজ ও মালিক দুজনই অনেক বড় মাপের খেলোয়াড় এবং আমরা তাদের অনেক মিস করব। আসিফ আলি, খুশদিল শাহ এবং ইফতিখার আহমেদদের তাদের অভাব পূরণ করতে হবে। আমরা তাদের প্রচুর ম্যাচ খেলাতে এবং আত্মবিশ্বাস দিতে চাই। তাছাড়া ওরা পারফর্মও করেছে। '



সাতদিনের সেরা