kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

মরগ্যানের নেতৃত্বে লিজেন্ডস লিগে খেলার সম্ভাবনা মাশরাফির

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১৮:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



মরগ্যানের নেতৃত্বে লিজেন্ডস লিগে খেলার সম্ভাবনা মাশরাফির

সাবেক ক্রিকেটারদের নিয়ে লিজেন্ডস লিগ ক্রিকেটে (এলএলসি) খেলার প্রস্তাব পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা।  ভারতের ছয়টি শহরে আগামী ১৭ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এবারের লিজেন্ডস লিগে ভারত মহারাজাসের বিপক্ষে খেলবে ওয়ার্ল্ড জায়ান্টস। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ওয়ার্ল্ড জায়ান্টসের হয়ে মাঠে নামার প্রস্তাব দেওয়া হয়েছে বাংলাদেশের সাবেক সফলতম অধিনায়ককে।

বিজ্ঞাপন

ভারত মহারাজাসের নেতৃত্ব দেবেন ভারতের সাবেক অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। আর ওয়ার্ল্ড জায়ান্টসের নেতৃত্বে থাকবেন সদ্যই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো সাবেক ইংলিশ অধিনায়ক এইউইন মরগ্যান। মরগ্যানের দলের হয়েই খেলার জন্য প্রস্তাব পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তবে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে এখনো অবসর না নেওয়া মাশরাফি নিশ্চিত করেননি, তিনি লিজেন্ডস লিগে খেলবেন কিনা।  

উল্লেখ্য, ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তিকে এবারের লিজেন্ডস লিগ উৎসর্গ করা হয়েছে।  ২২ দিনের এই লিগ আয়োজন করা হবে কলকাতা, লক্ষ্ণৌ, দিল্লি, যোধপুর, কটক ও রাজকোটে। ৪টি ফ্র্যাঞ্চাইজি মিলে মোট ১৫টি ম্যাচ খেলবে। লিগের প্রথম আসরে ভারত মহারাজাসকে নেতৃত্ব দিয়েছিলেন মোহাম্মদ কাইফ। তবে ফাইনালে মিসবাহ-উল–হকে০র নেতৃত্বাধীন এশিয়ান লায়ন্সকে ২৫ রানে হারিয়ে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ড্যারেন স্যামির ওয়ার্ল্ড জায়ান্টস।



সাতদিনের সেরা