kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

কম্পানির প্রচারের জন্য চুক্তির টাকাও নাকি ফেরত দিতে হবে না সাকিবকে!

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১৭:২৫ | পড়া যাবে ২ মিনিটে



কম্পানির প্রচারের জন্য চুক্তির টাকাও নাকি ফেরত দিতে হবে না সাকিবকে!

জুয়াড়ির তথ্য গোপন করে এক বছর নিষিদ্ধ হয়েও শিক্ষা হয়নি সাকিব আল হাসানের। তিনি ফের জুয়া কম্পানির সঙ্গে চুক্তি করেছেন। ফেসবুকে ফলাও করে সেটা প্রচারও করেছেন। অতঃপর বিসিবির চাপে সেই চুক্তি বাতিল করতে বাধ্য হন সাকিব।

বিজ্ঞাপন

ফেসবুক থেকেও মুছে ফেলেন জুয়া বিষয়ক পোস্ট। কিন্তু তাতে কী? লাভের গুড় তো ঠিকই খেয়ে নিল 'বেটউইনার' নামের ওই কম্পানি। যাদের সঙ্গে সাকিব কয়েক কোটি টাকার চুক্তি করেছিলেন বলে গুঞ্জন আছে।

সাকিবের এই কেলেঙ্কারির আগে 'বেটউইনার' নামের একটা বেটিং সাইটের খবর কিছু লোক জানতেন। তবে তাদের নিউজ বিষয়ক সাইটের খবর কেউই জানত না। সাকিব আল হাসানের সঙ্গে চুক্তি করার পরবর্তী যে ঘটনাগুলো ঘটল, তাতে প্রতিষ্ঠানটি তাদের কাঙ্ক্ষিত প্রচার পেয়ে গেছে। তাই শোনা যাচ্ছে, সাকিবকে নাকি চুক্তির টাকাও ফেরত দিতে হবে না। চুক্তির টাকার বড় অংশই সাকিব নাকি পেয়ে গেছেন। একটি সূত্র দাবি করেছে, সেই টাকা আর আর ফেরত চাইবে না বেটউইনার কর্তৃপক্ষ।

ফেরত নেবেই বা কেন? সাকিব তো তাদের প্রচার করেই দিয়েছেন। আরও একটি সূত্র দাবি করেছে, সাকিব আগেই জানতেন যে এই চুক্তি নিয়ে জলঘোলা হবে।  বিতর্ক সৃষ্টির মাধ্যমে কম্পানির প্রচার এবং একটা পর্যায়ে চুক্তি বাতিল করাটা ছিল দুই পক্ষের পরিকল্পনার অংশ। তাই সাকিব চুক্তির বিষয়ে বিসিবিকে কিছু জানাননি। অনুমতিও নেননি। দিনশেষে ঘুরে ফিরে একটা কথাই আসছে- টাকার লোভেই সাকিব ফের বিপথগামী হয়েছেন। তরুণদের জন্য বাজে উদাহরণও সৃষ্টি করেছেন।



সাতদিনের সেরা