kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

হাসির পর আগুন; সাকিবের জুয়া বিতর্কের মাঝে শিশিরের রহস্যময় পোস্ট

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২২ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



হাসির পর আগুন; সাকিবের জুয়া বিতর্কের মাঝে শিশিরের রহস্যময় পোস্ট

ফের জুয়া নিয়ে বিতর্কে জড়িয়েছেন সাকিব আল হাসান। এবার অবশ্য জুয়াড়ির প্রস্তাব গোপনের ইস্যু নয়, তিনি একটি জুয়া সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছিলেন। এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তাকে ক্রিকেট অথবা জুয়া- দুটির একটি বেছে নিতে বলেন। চাপে পড়ে সাকিব বিসিবিকে জানান যে, তিনি চুক্তি বাতিল করেছেন।

বিজ্ঞাপন

গত কয়েক বছর ধরেই ক্রিকেটারদের বিতর্কের আগুনে ঘি ঢেলে দিচ্ছেন তাদের সহধর্মীনিরা। তারা ফেসবুকে পোস্ট দিয়ে পরিস্থিতি আরও গরম করে তুলছেন। এভাবে বিতর্কে জড়ানোয় সবচেয়ে এগিয়ে সাকিব আল হাসানের সহধর্মীনী উম্মে আহমেদ শিশির। সাকিবকে ঘিরে কোনো বিতর্ক শুরু হলেই তিনি ঢাল হয়ে দাঁড়ান। এবারও তার ব্যতিক্রম হয়নি।  

গতকাল বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট করেন, যাতে ছিল শুধু একটা হাসির ইমো। এটা ঠিক কী কারণে তিনি পোস্ট করেছেন সেটা জানা না গেলেও ক্রিকেটপ্রেমীরা ঠিকই দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন। তাদের মতে, জুয়া বিতর্কে হয়তো বেশ মজাই পাচ্ছেন শিশির। আজ শুক্রবার সকালেও তিনি একটি পোস্ট দিয়েছেন বোনফায়ারের। একটি ছবিতে সাকিবকেও দেখা যাচ্ছে। অনেকে এই পোস্টকেও প্রতীকী হিসেবে ধরছেন- সাকিব তো ফের আগুন জ্বালিয়ে দিলেন! 



সাতদিনের সেরা