kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

চুক্তি বাতিল করেছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক   

১১ আগস্ট, ২০২২ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



চুক্তি বাতিল করেছেন সাকিব

বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব আল হাসান। এ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। ‘সাকিব চিঠি দিয়েছে। জানিয়েছে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করেছে।

বিজ্ঞাপন

এবং সে এখন বাংলাদেশ দলের পক্ষে খেলার জন্য তৈরি’ গতরাতে জানিয়েছেন জালাল ইউনুস।

জানা গেছে, আজ বিকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান সংবাদ সম্মেলনে আলোচিত চুক্তির ব্যাপারে বোর্ডের কঠোর অবস্থান জানানোর ঘন্টাখানেক পরই বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীকে ই-মেইল মারফত বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি থেকে বাতিলের বিষয়টি জানিয়েছেন সাকিব।

এতে স্বস্তি প্রকাশ করে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন,‘আমরা আশাবাদী ছিলাম যে, এর একটি ইতিবাচক সমাধান হবে। সেটি হয়েছে। তবে একইসঙ্গে আশা করব, ভবিষ্যতে আর কোন ক্রিকেটার এ ধরনের ভুল করবে না। ’

সাকিবের এই চুক্তি সংক্রান্ত জটিলতার কারণে এশিয়া কাপের জন্য দল ঘোষণায় বিলম্ব করছিল বিসিবি। জালাল জানিয়েছেন,‘শনিবার এশিয়া কাপের জন্য দল ঘোষণা করা হবে। ’ সেই দলে সাকিব নিশ্চিতভাবেই আছেন। তবে টি-টোয়েন্টিতেও তাঁকে অধিনায়ক করা নিয়ে যে গুঞ্জন ছিল, সেই গুঞ্জন সত্যি হচ্ছে না। বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি এবং সেটি বাতিলে টালবাহানা করায় সাকিবের নেতৃত্বের ওপর আর আস্থা রাখতে পারছে না বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবির দায়িত্বশীল এক কর্মকর্তা।



সাতদিনের সেরা