kalerkantho

শনিবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ৯ আশ্বিন ১৪২৯ ।  ২৭ সফর ১৪৪৪

'কোনো সন্দেহ নেই, বেনজিমা ব্যালন ডি'অর জিতবে'

অনলাইন ডেস্ক   

১১ আগস্ট, ২০২২ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



'কোনো সন্দেহ নেই, বেনজিমা ব্যালন ডি'অর জিতবে'

গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ৪৪ গোল করে রিয়াল মাদ্রিদকে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জেতাতে বড় অবদান রাখেন করিম বেনজিমা। মৌসুম জুড়ে আলো ছড়ানো বেনজিমা ব্যালন ডি'অর জয়ে বড় দাবিদার হয়ে ওঠেন। সেই দাবি আরও জোড়াল হল গতরাতে উয়েফা সুপার কাপের ফাইনালে ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে গোল করে।

গত মৌসুম শেষের পর থেকেই ব্যালন ডি'অর জয়ের ক্ষেত্রে করিম বেনজিমাকে এগিয়ে রেখেছেন সাবেক তারকা ফুটবলাররা।

বিজ্ঞাপন

গতরাতের পারফরম্যান্সের পর বিশ্বকাপ জয়ী সাবেক জার্মান মিডফিল্ডার বাস্তিয়ান শোয়েনস্টাইগার প্রশংসায় ভাসিয়েছেন ফরাসি এই স্ট্রাইকারকে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এই মিডফিল্ডার বলেছেন,'কোনো সন্দেহ নেই, বেনজিমা ব্যালন ডি'অর জিতবে। '

জার্মান এই তারকার চোখে,'এই মুহূর্তে বিশ্বের সেরা সেন্টার ফরোয়ার্ড করিম বেনজিমা। শুধু যে গোল করেন তা নয়, গোলগুলো চিত্তাকর্ষক। আমার কাছে এটা ব্যতিক্রম, অফ দ্যা বলে যে কতটা বুদ্ধিমান। কোন সন্দেহ নেই যে সে এবার ব্যালন ডি’অর জিতবেন। ' আগামী ১৭ই অক্টোবর ব্যালন ডি'অর জয়ীর নাম ঘোষণা করা হবে।

উয়েফা সুপার কাপের ফাইনালে ফ্রাঙ্কফুর্টকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৬৫ মিনিটে একটি গোল করে রিয়াল মাদ্রিদের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতার আসনে বসেন বেনজিমা। ৭৪১ ম্যাচে ৩২৩ গোল নিয়ে রিয়ালের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা ছিলেন রাউল গঞ্জালেস। রিয়ালের জার্সিতে ৬০৬টি ম্যাচ খেলে ৩২৪ গোল করে রাউলকে হটিয়ে সেই জায়গা দখল করে নিলেন বেনজিমা। তার সামনে এখন আছেন সাবেক রিয়াল তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। তার গোল সংখ্যা ৪৫০।



সাতদিনের সেরা