kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

৬৯ বলে ৩৯ রান করে সাজঘরে মাহমুদ উল্লাহ

অনলাইন ডেস্ক   

১০ আগস্ট, ২০২২ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



৬৯ বলে ৩৯ রান করে সাজঘরে মাহমুদ উল্লাহ

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ব্যাট হাতে বাংলাদেশের শুরুটা ভালো হয়নি। ৪৭ রানেই হারিয়ে ফেলে টপ অর্ডারের তিন ব্যাটারকে। দ্বিতীয় ম্যাচে ৮৪ বলে ৮০ রানে অপরাজিত থাকা মাহমুদ উল্লাহ রিয়াদ আজ খেলেছেন ধীর গতির ইনিংস।

বিজ্ঞাপন

পাঁচে নেমে এনামুল হক বিজয়ের সঙ্গে ৭৭ রানের জুটি গড়েন মাহমুদ উল্লাহ। ৭১ বলে ৭৬ রান করে বিজয় বিদায় নিলে ভাঙে সেই জুটি। এরপর পঞ্চম উইকেটে আফিফ-মাহমুদ উল্লাহ গড়েন ৪৯ রানের জুটি। দলীয় ১৭৩ রানে বিদায় নেন রিয়াদ। ৬৯ বলে মাত্র তিনটি চারের সাহায্যে ৩৯ রান করেন তিনি।

প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ৩৮ ওভারে ৫ উইকেটে ১৮২ রান। আফিফ হোসেন ৪৫ বলে ৩৫ ও মেহেদী হাসান মিরাজ ৯ বলে ২ রানে ব্যাট করছেন।

অধিনায়ক তামিম ইকবাল ৩০ বলে ১৯ রান করে রানআউটের শিকার হয়েছেন। তবে রানের খাতা খুলতে পারেননি শান্ত ও মুশফিক। শান্ত পেয়েছেন ‘গোল্ডেন ডাক’, আর তিন বলে কোনো রান না করেই সাজঘরে ফিরেন মুশি।

উল্লেখ্য, প্রথম দুই ম্যাচ হেরেই বাংলাদেশ সিরিজ খুইয়েছে। আজকের ম্যাচে হেরে গেলে জিম্বাবুয়ের কাছে ২১ বছর পর হোয়াইটওয়াশের লজ্জা পাবে বাংলাদেশ।



সাতদিনের সেরা