kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

সিরিজের দ্বিতীয় ফিফটির পর ফিরলেন বিজয়

অনলাইন ডেস্ক   

১০ আগস্ট, ২০২২ ১৫:৩২ | পড়া যাবে ২ মিনিটে



সিরিজের দ্বিতীয় ফিফটির পর ফিরলেন বিজয়

পছন্দের ফরম্যাট ওয়ানডেতে দুর্দান্তই খেলেছেন এনামুল হক বিজয়। ঢাকা প্রিমিয়ার লিগে বিশ্বরেকর্ড গড়ে বিজয় জাতীয় দলে ফের জায়গা করে নিয়েছিলেন। টেস্ট ও টি-টোয়েন্টিতে আলো ছড়াতে না পারলেও ওয়ানডেতে ঠিকই নিজের জাত চিনিয়েছেন। জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতেও বিজয় তুলে নিয়েছেন অর্ধশত।

বিজ্ঞাপন

প্রথম ওয়ানডেতে ৬২ বলে ৭৩ রানের ইনিংস খেলেছিলেন বিজয়। এরপর দ্বিতীয় ওয়ানডেতে তাঁর ব্যাট থেকে আসে ২৫ বলে ২০ রান। আর আজ তৃতীয় ওয়ানডেতে ৭১ বলে ৭৬ রান করেছেন বিজয়।

প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ৩০ ওভারে ৪ উইকেটে ১৪৭ রান। মাহমুদ উল্লাহ রিয়াদ ৫৭ বলে ২৭ ও আফিফ হোসেন ১৮ বলে ১৫ রানে ব্যাট করছেন। সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিম।

তামিম ৩০ বলে ১৯ রান করে রান আউটের শিকার হয়েছেন। তবে রানের খাতা খুলতে পারেননি শান্ত ও মুশফিক। শান্ত পেয়েছেন ‘গোল্ডেন ডাক’, আর তিন বলে কোনো রান না করেই সাজঘরে ফিরেন মুশি। ৪৭ রানেই ৩ উইকেট হারিয়েছিল টাইগাররা।  

উল্লেখ্য, প্রথম দুই ম্যাচ হেরেই বাংলাদেশ সিরিজ খুইয়েছে। আজকের ম্যাচে হেরে গেলে জিম্বাবুয়ের কাছে ২১ বছর পর হোয়াইটওয়াশের লজ্জা পাবে বাংলাদেশ।



সাতদিনের সেরা