kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা, নেই বুমরাহ

অনলাইন ডেস্ক   

৯ আগস্ট, ২০২২ ১০:১১ | পড়া যাবে ১ মিনিটে



এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা, নেই বুমরাহ

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে দল ঘোষণা করেছে ভারত। সোমবার ঘোষিত ১৫ সদস্যের সেই স্কোয়াডে ফিরেছেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি। তবে ইনজুরির কারণে দলে জায়গা হয়নি জসপ্রিত বুমরাহর। বাদ দেওয়া হয়েছে মোহাম্মদ শামিকেও।

বিজ্ঞাপন

ইংল্যান্ডে সীমিত ওভারের সিরিজ খেলার পর আর মাঠে দেখা যায়নি কোহলিকে। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম নেন। বিরাট খেলবেন না জিম্বাবুয়ে সফরেও। তবে এশিয়া কাপের দলে ফিরেছেন কোহলি, ভক্তদের জন্য এটা দারুণ সংবাদ।

ভারতের মূল স্কোয়াডে জায়গা হয়নি শ্রেয়াস আইয়ারের। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজে তাঁর ব্যাটে বড় রান দেখা যায়নি। সুযোগ পেয়েও বারবার ব্যর্থ হয়েছেন। সংগত কারণেই কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক এশিয়া কাপের দল থেকে ছিটকে গেছেন। তবে তাঁকে স্ট্যান্ডবাই হিসেবে দলে রাখা হয়েছে। আরো দুই স্ট্যান্ডবাই ক্রিকেটার হলেন দীপক চাহার এবং অক্ষর প্যাটেল।

একনজরে ভারতের স্কোয়াড
রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং এবং আভেশ খান।



সাতদিনের সেরা