kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

কায়েসের আইডি হ্যাক হয়েছিল, 'আপত্তিকর' পোস্টের জন্য দুঃখ প্রকাশ

অনলাইন ডেস্ক   

৭ আগস্ট, ২০২২ ২৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



কায়েসের আইডি হ্যাক হয়েছিল, 'আপত্তিকর' পোস্টের জন্য দুঃখ প্রকাশ

জিম্বাবুয়ের কাছে ৯ বছর পর ওয়ানডে সিরিজ হেরে গেল বাংলাদেশ। রবিবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ৫ উইকেট হারার কয়েক মিনিট পর ফেসবুকে দেখা গেল ইমরুল কায়েসের পোস্ট। এই ওপেনার তার ভেরিফায়েড ফেসবুক পেইজে এমন কিছু ইমোজি দিয়েছেন, যা দেখলে মনে হচ্ছে দলের হারে তিনি বেজায় খুশি! ইমরুল তার পোস্টে প্রথম পাঁচটি ইমো দিয়েছেন মুখ চেপে হাসার। পরে হয়তো আর হাসি চেপে রাখতে পারেননি; তাই হা হা করে হাসার কয়েকটি ইমোটিকন জুড়ে দিয়েছেন! যদিও আবার পোস্টে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নিজেকে 'দুঃখী' হিসেবেও দাবি করেছিলেন।

বিজ্ঞাপন

একটু পর পোস্টটি সম্পাদনা করেন ইমরুল। হাহা করে হাসির ইমোগুলো ফেলে দিয়ে শুধু মুখ চেপে হাসার ইমো রেখে দেন। ইমরুলের পোস্টটি করার সঙ্গে সঙ্গে অসংখ্য লাইক-কমেন্ট পড়তে শুরু করে। শেয়ার হতে থাকে মুড়ি-মুড়কির মতো। বিতর্ক আঁচ করেই হয়তো শেষ পর্যন্ত পোস্টটি ইমরুল মুছেই দেন!

কিছুক্ষণ পর আরেকটি স্ট্যাটাসে ইমরুলের পেজের এডমিন দাবি করেছেন ইমরুলের আইডি হ্যাক হয়েছিল। স্ট্যাটাসে বলা হয়, 'কিছুক্ষণ আগে পেজটি হ্যাকারদের নিয়ন্ত্রণে ছিল। ইমরুল কায়েস ভাইয়ের ফেসবুক আইডি হ্যাক হওয়ার ফলে পেজটির নিয়ন্ত্রণ হ্যাকারদের কাছে চলে যায়। আলহামদুলিল্লাহ, বেশ কিছুক্ষণ চেষ্টার পর আমরা পেজটি আবারও ফিরে পেয়েছি। হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকার সময় পেজ থেকে প্রকাশিত স্ট্যাটাসের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। '



সাতদিনের সেরা