kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

এবার ইনজুরিতে মুস্তাফিজ; নেই দ্বিতীয় ওয়ানডেতে!

অনলাইন ডেস্ক   

৬ আগস্ট, ২০২২ ২০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



এবার ইনজুরিতে মুস্তাফিজ; নেই দ্বিতীয় ওয়ানডেতে!

ফাইল ছবি

নুরুল হাসান সোহান, লিটন কুমার দাসের পর এবার ইনজুরির মিছিলে যোগ দিলেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডের আগেই এলো এই দুঃসংবাদ। দলীয় সূত্র জানিয়েছে, এই বাঁহাতি তারকা পেসার অ্যাঙ্কেলের চোটে পড়েছেন। তবে স্ক্যানে গুরুতর কিছু পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

তাকে আগামীকাল সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রামে রাখা হবে। তৃতীয় ম্যাচে তার খেলার সম্ভাবনার কথা জানিয়েছেন দলের ফিজিও মুজাদ্দেদ সানি।

এর আগে ২-১ ব্যবধানে হারা টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে ছিটকে গেছেন ওই সিরিজে অধিনায়কত্ব পাওয়া নুরুল হাসান সোহান। এরপর গতকাল প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিং ইনজুরির শিকার হয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন ওপেনার লিটন কুমার দাস। তাকে অন্তত ৩-৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ছোটখাট চোট পেয়েছেন মুশফিকুর রহিম আর শরীফুল ইসলামও।

লিটন আর সোহানের জায়গায় হুট করেই দুই ক্রিকেটারকে জিম্বাবুয়ে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তারা হলেন ওপেনার নাঈম শেখ এবং পেসার এবাদত হোসেন। আজই তারা জিম্বাবুয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন। আগামীকাল হারারেত অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। সিরিজ বাঁচাতে বাংলাদেশর জন্য মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের একাদশ সাজাতেই সমস্যায় পড়বে টিম ম্যানেজম্যান্ট।



সাতদিনের সেরা