kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

লেভানদোস্কি নেই, তবু বায়ার্নের গোল উৎসব

অনলাইন ডেস্ক   

৬ আগস্ট, ২০২২ ১১:১৪ | পড়া যাবে ২ মিনিটে



লেভানদোস্কি নেই, তবু বায়ার্নের গোল উৎসব

কয়েক বছর ধরে দুর্দান্ত ফর্মে রয়েছেন পোলিশ তারকা রবার্ট লেভানদোস্কি। বায়ার্ন মিউনিখের জার্সিতে প্রতি মৌসুমে প্রায় ৪০-৫০টি গোল করেছেন লেভা। তবে এবারের মৌসুমে লেভানদোস্কিকে আর দেখা যাবে না বায়ার্নের জার্সিতে। চলতি দলবদলে তিনি যোগ দিয়েছেন বার্সেলোনাতে।

বিজ্ঞাপন

শুক্রবার রাতে বুন্দেসলিগায় শুরু হলো বায়ার্নের লেভানদোস্কি-পরবর্তী অধ্যায়। যদিও এই ফরোয়ার্ডের অভাব টের পায়নি দলটি।

এবারের বুন্দেসলিগায় নিজেদের প্রথম ম্যাচেই ফ্রাংকফুর্ট মাঠে প্রথমার্ধেই ৫ গোলে এগিয়ে যায় বায়ার্ন। ফ্রাংকফুর্ট কোনো প্রতিরোধই গড়তে পারেনি। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে এক গোলের বেশি করতে পারেনি স্বাগতিকরা। বায়ার্ন জয় পায় ৬-১ গোলে। দলটির হয়ে জোড়া গোল করেছেন জামাল মুসিয়ালা। একটি করে গোল করেছেন জসুয়া কিমিচ,পাভার্ড, সাদিও মানে ও গিনাব্রি।

ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। প্রায় ৩৫ গজ দূর থেকে জসুয়া কিমিচের নেওয়া ফ্রি কিক পোস্টের ভেতরে লেগে জালে জড়ায়। ঝাঁপিয়েও নাগাল পাননি গোলকিপার কেভিন ট্র‍্যাপ। দশম মিনিটে ব্যবধান বাড়ায় বায়ার্ন। এবার গোল করেন বেনজামিন প্যাভার্ড। ২৯ মিনিটে গোল করেন সাদিও মানে। বুন্দেসলিগায় প্রথম ম্যাচ খেলতে নেমেই গোলের দেখা পেলেন সেনেগালের এই ফরোয়ার্ড। এরপর ৩৫তম মিনিটে জামাল মুসিয়ালা এবং ৪৩তম মিনিটে গিনাব্রি গোল করেন।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা চালায় স্বাগতিকরা। বেশ কয়েকবার আক্রমণে গিয়ে একটি গোলও পেয়ে যায় ফ্রাংকফুর্ট। ৬৪তম মিনিটে এক গোল শোধ দেয় কোলা মুয়ানি। তবে ৮৩ মিনিটে জামাল মুসিয়ালার গোলে বড় জয় নিশ্চিত হয় জুলিয়ান নাগেলসমানের দলের।



সাতদিনের সেরা