kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

এবার স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন শরীফুল!

অনলাইন ডেস্ক   

৫ আগস্ট, ২০২২ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



এবার স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন শরীফুল!

ফাইল ছবি : ক্রিকইনফো

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে যেন চোটের মিছিল শুরু হয়েছে বাংলাদেশ শিবিরে! ব্যাটিং ইনিংসে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন লিটন দাস। আর বোলিংয়ে নেমে চোট পেলেন পেসার শরীফুল ইসলাম।  নিজের কোটার সপ্তম আর ইনিংসর ৩৩তম ওভারের শেষ বলে নিজেই ফিল্ডিং করতে গিয়ে তিনি চোট পান। আরেকবার মাঠে প্রবেশ করে স্ট্রেচার।

বিজ্ঞাপন

সেটিতে চেপেই মাঠ ছাড়েন শরীফুল। এর আগে ৭ ওভার বল করে ৩৯ রান দিয়ে কোনো উইকেট পাননি।

ব্যাটিং করার সময় হ্যামস্ট্রিংয়ে টান লেগে মাঠ ছাড়েন লিটন কুমার দাস। তিনি তখন ৮১* রানে ব্যাট করছিলেন।  তার চোটের অবস্থা জানতে স্ক্যান করানো হয়েছে। স্ক্যানের রিপোর্ট দেখে তার চোট সম্পর্কে জানা যাবে। এরপর জিম্বাবুয়ের ব্যাটিংয়ের সময় দেখা গেল, অপরাজিত ফিফটি করা মুশফিকুর রহিমও কিপিং করছেন না। তার জায়গায় দীর্ঘদিন পর কিপিং গ্লাভস হাতে দাঁড়িয়েছেন এনামুল হক বিজয়।  খোঁজ নিয়ে জানা যায়, মুশফিক হাতে চোট পেয়েছেন।  

এদিকে ম্যাচে চোটের প্রথম শিকার হয়েছিলেন জিম্বাবুয়ের রায়ান বার্ল। সদ্যঃসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ জয়ের নায়ক চোট পেয়ে ১.১ ওভার বোলিং করেই উঠে গিয়েছিলেন। সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, বার্ল ব্যাটিংয়ে নামবেন।   যদিও জিম্বাবুয়ের দুই ব্যাটার ইনোসেন্ট কাইয়া এবং সিকান্দার রাজার ব্যাটে দারুণভাবে এগোচ্ছে জিম্বাবুয়ে। এই রিপোর্ট লেখা পর্যন্ত দুই ব্যাটারই সেঞ্চুরির কাছাকাছি আছেন। তাদের অবিচ্ছিন্ন তৃতীয় উইকেট জুটিতে এসে গেছে ১৪২* রান।



সাতদিনের সেরা