kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

ওয়াকারের সঙ্গে হাতাহাতির ঘটনা অস্বীকার শেহজাদের

অনলাইন ডেস্ক   

২৮ জুলাই, ২০২২ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



ওয়াকারের সঙ্গে হাতাহাতির ঘটনা অস্বীকার শেহজাদের

একসময় তিনি ছিলেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটার। কিন্তু উশৃঙ্খল কর্মকাণ্ডের জন্য ক্যারিয়ারের বারোটা বাজিয়েছেন। তার বিরুদ্ধে দলের শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ উঠেছিল। এরপর ২০১৯ সালেই আন্তর্জাতিক ক্যারিয়ার থমকে যায় আহমেদ শেহজাদের।

বিজ্ঞাপন

অনেকদিন পর গত মাসে সাবেক পাকিস্তান কোচ ওয়াকার ইউনিসকে নিয়ে মুখ খুলে ৩০ বছর বয়সী এই ওপেনার আবারও আলোচনায় এসেছেন।

শেহজাদের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের যে অভিযোগ এসেছিল, সে বিষয়ে দলের সাবেক প্রধান কোচ ওয়াকার ইউনিস পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) একটি প্রতিবেদন দিয়েছিলেন। সেই প্রতিবেদন প্রকাশ্যে আনার দাবি জানিয়েছিলেন শেহজাদ। সেই সময় পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করেছিল, কোনো একটি বিষয় নিয়ে ওয়াকারের সঙ্গে ঝগড়া হয়েছিল শেহজাদের। একপর্যায়ে সেটা নাকি হাতাহাতিতে গড়ায়! কিন্তু শেহজাদের দাবি, এমন কোনো ঘটনাই ঘটেনি।

পাকিস্তানের 'সামা টিভি'কে শেহজাদ বলেন, 'আমি আমার বিষয়ে অনেক কিছু শুনেছি। আমাকে সংবাদমাধ্যমের সেই সব খবরে কান না দিয়ে শুধু ক্রিকেটে মনোযোগ দিতে বলা হয়েছিল। আমারও শুধু একটাই লক্ষ্য ছিল- দেশকে গর্বিত করা। আমি শৃঙ্খলা ভঙ্গ করার মতো কোনো ঘটনা ঘটাইনি। আমার সম্পর্কে কিছুই গোপন রাখা হয়নি। মিডিয়ায় এমনও শিরোনাম হয়েছে যে আমি ওয়াকার ইউনিসকে মেরেছি, তিনিও আমাকে মেরেছেন! আমি যদি কখনো ড্রেসিংরুমের পরিবেশ নষ্ট করে থাকি, মানুষের সেটা জানা উচিত। ড্রেসিংরুমে সবসময়ই আমার প্রাণবন্ত উপস্থিতি ছিল। আমি সব সময়ই দলকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছি। এখন আপনি শিরোনাম তৈরি করবেন কি না, সেটা আপনার ব্যাপার। '



সাতদিনের সেরা