kalerkantho

বুধবার । ১৭ আগস্ট ২০২২ । ২ ভাদ্র ১৪২৯ । ১৮ মহররম ১৪৪৪

লিটন-সঞ্চিতার বিবাহবার্ষিকীতে দেখুন মিষ্টি কিছু মুহূর্ত

অনলাইন ডেস্ক   

২৮ জুলাই, ২০২২ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



লিটন-সঞ্চিতার বিবাহবার্ষিকীতে দেখুন মিষ্টি কিছু মুহূর্ত

ছবি : ফেসবুক

দম্পতিদের জন্য মধুময় একটি দিন। বছরে একবারই আসে। তিন বছর আগে এই আজকের দিনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন জাতীয় দলের তারকা ব্যাটার লিটন কুমার দাস এবং দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। আজ ২৮ জুলাই তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বিজ্ঞাপন

এমন দিনেই কিনা দুজনে পাশাপাশি, কাছাকাছি থাকতে পারলেন না! 

বিশ্বের বেশিরভাগ দলের মতোই টাইগারদের এখন ব্যস্ত সূচি। পরিবারের সঙ্গে সময় কাটানো হয়ে ওঠেন না। এই তো এক সপ্তাহও হয়নি উইন্ডিজ থেকে ফিরেছে বাংলাদেশ দল। এরপর গত পরশু রাত থেকেই শুরু হয়েছে জিম্বাবুয়ের উদ্দেশ্যে যাত্রা।  

সেই দলে ছিলেন লিটন কুমার দাসও। দেশের জন্য খেলতে তিনি দলের সঙ্গে বিদেশযাত্রা করেছেন। তৃতীয় বিবাহবার্ষিকী স্ত্রীর সঙ্গে পালন করা হয়নি।  

তাই গতকাল ফেসবুকে স্ত্রী সঞ্চিতার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিটন লিখেছেন, 'তোমাকে খুব মিস করছি... ভালোবাসা'।  

এরপর আজ বৃহস্পতিবার দুপুরে লিটন আরেকটি পোস্টে লিখেছেন, 'সবসময় আমার কাছে থাকার জন্য, বিপদের সময়ে আমাকে শক্তি যোগানোর জন্য তোমাকে ধন্যবাদ। আমরা এভাবেই সারাজীবন সুখী থাকতে চাই। ভগবান কৃষ্ণ যেন আমাদের সুখে রাখেন। ' 

সঞ্চিতাও বাদ যাননি। সোশ্যাল সাইটে লিখেছেন, 'শুভ তৃতীয় বিবাহবার্ষিকী আমার প্রিয় স্বামী। তোমার সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্তই অসাধারণ আনন্দের। ঈশ্বর আমাদের সমস্ত বিপদের থেকে রক্ষা করুন। ' 

উল্লেখ্য, খারাপ সময় কাটিয়ে লিটন কুমার দাস এখন দারুণ ফর্মে আছেন। নিঃসন্দেহে তিনি এই মুহূর্তে দেশের অন্যতম সেরা ব্যাটার। তাকে 'রানমেশিন' বললেও ভুল হবে না।  



সাতদিনের সেরা