kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

দল বদলের গুঞ্জনের মাঝে অনুশীলনে অনুপস্থিত রোনালদো

অনলাইন ডেস্ক   

৪ জুলাই, ২০২২ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



দল বদলের গুঞ্জনের মাঝে অনুশীলনে অনুপস্থিত রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন গত দুই দিনে আরো ডালপালা মেলেছে। ব্রিটিশ গণমাধ্যমে জোর গুঞ্জন, সিআর সেভেন নাকি আর ম্যান ইউতে থাকতে রাজি নন। এর মাঝেই নতুন একটি ঘটনা গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে। আসন্ন মৌসুমকে সামনে রেখে দলের প্রথম অনুশীলনে যোগ দেননি এই পর্তুগিজ মহাতারকা।

বিজ্ঞাপন

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, পারিবারিক কারণে আজ সোমবার রোনালদো অনুশীলনে উপস্থিত হননি বলে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। গত মৌসুমে ম্যান ইউয়ের হয়ে ৩৭ ম্যাচে ২৪ গোল করেন ৩৭ বছর বয়সী রোনালদো। ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হলেও দলকে তিনি শিরোপা এনে দিতে পারেননি। আরেকটি শিরোপাহীন মৌসুম শেষ করেছে শীর্ষ ইংলিশ ক্লাবটি।

২০২১-২২ মৌসুমের শুরুতে জুভেন্তাস থেকে দুই বছরের চুক্তিতে ইউনাইটেডে এসেছিলেন রোনালদো। কিন্তু গত প্রিমিয়ার লিগ ছয়ে থেকে শেষ করায় চ্যাম্পিয়নস লিগ খেলা হচ্ছে না ম্যান ইউয়ের। এ কারণেই নাকি রোনালদো দল বদলের কথা ভাবছেন। সম্প্রতি ব্রিটিশ দৈনিক দ্য টাইমস দাবি করেছে, রোনালদো নাকি ম্যান ইউ কর্তৃপক্ষকে দল ছাড়ার ইচ্ছার কথা জানিয়েও দিয়েছেন।  

এদিকে রোনালদোর ম্যান ইউ ছাড়ার গুঞ্জন বেড়ে যেতেই তাকে পাওয়ার জন্য বেশ কিছু ক্লাব আগ্রহ দেখিয়েছে। ইতালিয়ান গণমাধ্যম জানিয়েছে, হোসে মরিনহোর দল রোমা নাকি রোনালদোকে পেতে আগ্রহ দেখিয়েছে। কিন্তু রোনালদো যে অঙ্কের বেতন পান, তাতে তাকে দলে টানা কঠিনই হবে অন্যদের জন্য। তাই সম্ভাব্য নাম হিসেবে উঠে আসছে মেসি-নেইমারের পিএসজির কথাও!



সাতদিনের সেরা