kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

আবার ব্যর্থ! বার্মি আর্মির বিদ্রুপের শিকার কোহলি (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

৪ জুলাই, ২০২২ ১৭:১৪ | পড়া যাবে ২ মিনিটে



আবার ব্যর্থ! বার্মি আর্মির বিদ্রুপের শিকার কোহলি (ভিডিওসহ)

ছবি : এএফপি

নাহ, কিছুতেই যেন হচ্ছে না। বিরাট কোহলি কিছুতেই নিজের ফর্ম ফিরে পাচ্ছেন না। গতকাল এজবাস্টন টেস্টের দ্বিতীয় ইনিংসে আউট হয়েছেন ২০ রানে। এই নিয়ে টানা ৭৫ ইনিংস তিনি সেঞ্চুরি বঞ্চিত! প্রথম ইনিংসেও তিনি মাত্র ১১ রান করেছিলেন।

বিজ্ঞাপন

তবে গতকাল বেন স্টোকসের শিকার হওয়ার পর কোহলিকে হজম করতে হয়েছে দর্শকদের বিদ্রুপ!

এজবাস্টন টেস্টের তৃতীয় দিন বেন স্টোকসের বলে জো রুটের হাতে ক্যাচ তুলে প্যাভিলিয়নে ফেরেন কোহলি। স্টোকসের বলটি এতটাই দুর্দান্ত ছিল যে, কোহলির কিছুই করার ছিল না। কোহলি ফিরতেই গ্যালারি থেকে তাকে বিদ্রুপ করতে শুরু করে ইংলিশ ক্রিকেট সমর্থক গ্রুপ 'বার্মি আর্মি'। তারা রীতিমতো 'চিরিও' বলে স্লোগান দিতে শুরু করে। যার অর্থ 'বিদায়'। বার্মি আর্মির সঙ্গে কোহলির সম্পর্ক বরবারই সাপে-নেউলে! ইংল্যান্ডের ক্রিকেটপাগল এই ফ্যানরা সুযোগ পেলেই কোহলিকে আক্রমণ করে।

কোহলিকে বিদ্রুপ করার মুহূর্তের ভিডিও ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্টও করেছে বার্মি আর্মি। যা এখন সোশ্যাল সাইটে ভাইরাল। আর মাত্র ৪০ রান করতে পারলেই তৃতীয় ভারতীয় ব্যাটার হিসেবে ইংল্যান্ডের বিপক্ষে ২০০০ টেস্ট রান হয়ে যেত কোহলির।

উল্লেখ্য, ভারতের প্রথম ইনিংসের ৪১৬ রানে জবাবে ইংল্যান্ডের প্রথম ইনিংস শেষ হয়েছে ২৮৪ রানে। ১৩২ রানে এগিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছে ভারত।



সাতদিনের সেরা