kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

ডি ইয়ংকে বিক্রির ইচ্ছা নেই বার্সেলোনার

অনলাইন ডেস্ক   

৩ জুলাই, ২০২২ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ডি ইয়ংকে বিক্রির ইচ্ছা নেই বার্সেলোনার

গুঞ্জন ছিল ডাচ মিডফিল্ডার ডি ইয়ংকে বিক্রি করে দেবে বার্সেলোনা। তবে ইয়ং জানিয়েছেন, স্প্যানিশ ক্লাবটিতেই থাকতে চান তিনি। । অবশ্য বার্সেলোনা সভাপতিও জানালেন, এই মিডফিল্ডারকে ছেড়ে দেওয়ার কোনো পরিকল্পনা নেই তাদের।

বিজ্ঞাপন

২০১৯ সালে আয়াক্স থেকে বার্সেলোনায় পাড়ি জমান ইয়ং। দলটির হয়ে এখন পর্যন্ত ১৩৭ ম্যাচ খেলে করেছেন ১২ গোল। মাঝমাঠে অন্যতম ভরসার নাম এই ইয়ং। তবে রোনাল্ড কোম্যানের ক্লাব ছেড়ে যাওয়ার পর জাভি হের্নান্দেজের অধীনে নিয়মিত একাদশে সুযোগ না পাওয়ায় এবং মাঠের পারফরম্যান্স নিয়ে সমালোচনা তৈরি হয়।

ইউরোপিয়ান ফুটবলে চলছে গ্রীষ্মকালীন দলবদল। শোনা যাচ্ছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড তাকে দলে পেতে চায়। সে যাত্রায় অনেকটা এগিয়ে ছিল রেড ডেভিলরা। কিন্তু এই মুহূর্তে বার্সেলোনা ছাড়তে রাজি নন ডি ইয়ং। তাকে ছাড়তেও চাচ্ছেন না বার্সেলোনা সভাপতি লাপোর্তা।

সংবাদমাধ্যমে বার্সা সভাপতি বলেছেন, 'সে (ইয়ং) বার্সার খেলোয়াড় এবং তাকে বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হিসেবে বিবেচনা করা হয়। আমরা জানি যে শুধু ইউনাইটেডই নয়, অন্য ক্লাবও তাকে চায়। তবে আমাদের তাকে বিক্রি করার কোনো ইচ্ছা নেই। আমার ধারণা, ডি ইয়ংও এখানেই থাকতে চায়। '



সাতদিনের সেরা