kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

চুক্তি বৃদ্ধি করে সালাহ বলছেন,'আরো শিরোপা জিততে চাই'

অনলাইন ডেস্ক   

২ জুলাই, ২০২২ ১৮:২৬ | পড়া যাবে ২ মিনিটে



চুক্তি বৃদ্ধি করে সালাহ বলছেন,'আরো শিরোপা জিততে চাই'

লিভারপুলে মোহাম্মদ সালাহর ভবিষ্যৎ নিয়ে ছিল ধোঁয়াশা। চুক্তির মেয়াদ বৃদ্ধি করবেন নাকি অন্য কোথাও পাড়ি জমাবেন এমন গুঞ্জন ছিল সংবাদমাধ্যমে। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে লিভারপুলের সঙ্গে চুক্তি বৃদ্ধি করেছেন মিসরীয় এই ফরোয়ার্ড। নতুন চুক্তি করে জানিয়েছেন, আরো শিরোপা জিততে চান তিনি।

বিজ্ঞাপন

২০১৭ সালে ইতালিয়ান ক্লাব রোমা থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন সালাহ। এর পর থেকেই দলের ভরসার প্রতীক হয়ে ওঠেন তিনি। সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলকে জিতিয়েছেন প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়নস লিগের মতো শিরোপা। এখন পর্যন্ত ২৫৪ ম্যাচে ১৫৬ গোল করেছেন তিনি।

নতুন চুক্তির পর ইংলিশ গণমাধ্যম বিবিসি বলছে, ক্লাবটির ইতিহাসে রেকর্ড পারিশ্রমিকে চুক্তিভুক্ত হয়েছেন তিনি। তিন বছরের চুক্তিতে প্রতি সপ্তাহে বেতন পাবেন সাড়ে তিন লাখ পাউন্ডের বেশি! বাংলাদেশি মুদ্রায় যা প্রায় চার কোটির মতো।

পুরনো চুক্তিতে লিভারপুলের সঙ্গে আর এক বছর সম্পর্ক ছিল সালাহর। তবে নতুন করে কত বছরের চুক্তি করেছেন সেটা জানায়নি ক্লাবটি। অবশ্য বিবিসি বলছে, আরো তিন বছরের চুক্তি বৃদ্ধি করেছেন সালাহ।

চুক্তি বৃদ্ধির পর সালাহ বলেছেন, 'আমার ভীষণ ভালো লাগছে। এখন নতুন নতুন ট্রফি জয়ের জন্য আমি আরো মুখিয়ে থাকব। মনে হচ্ছে দিনটা সবার জন্যই আনন্দের। এখন সব কিছুর জন্য লড়াই করতে আমরা ভালো একটা স্থানে আছি। '



সাতদিনের সেরা