kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেয়ে মানহানির মামলা রোনালদোর

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২২ ১৭:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেয়ে মানহানির মামলা রোনালদোর

১৩ বছর আগে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ক্যাথরিন মায়োরগা নামের এক নারীর সঙ্গে শারিরীক সম্পর্ক হয়েছিল পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু পরের বছর থেকেই ওই ঘটনাকে 'ধর্ষণ' হিসেবে দাবি করছিলেন ক্যাথরিন। ২০১৮ সাল থেকে বিষয়টি নিয়ে আইনী লড়াই শুরু হয়েছিল। শেষ পর্যন্ত আইনী লড়াইয়ে জয় হয় সিআরসেভেনের।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে মুক্তি পেয়ে রোনালদো এখন ৬২ লাখ ডলারের মানহানি মামলা করেছেন।

রোনালদোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন ইতিমধ্যেই সেই নারীর আইনজীবী লেজলি মার্ক স্টোভালকে আদালতের চিঠি পাঠিয়েছেন। স্টোভাল এখনও পর্যন্ত কোনো উত্তর দেননি। ৮ জুলাইয়ের মধ্যে তাকে সেই চিঠির উত্তর দিতে হবে।  ক্যাথরিনের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা বরাবরই স্বীকার করেছেন রোনালদো। তবে ঘটনাটি দুজনের সম্মতিতে হয়েছিল বলেও তিনি বারবার বলে আসছেন। রোনালদোর আইনজীবিদের দাবি, টাকার লোভেই এমন কাণ্ড ঘটিয়েছেন ক্যাথরিন।

উল্লেখ্য, গত শুক্রবার এই ধর্ষণ মামলাটি আদালতে উঠলে তা খারিজ করে দেন বিচারক জেনিফার ডোরসি।  ৪২ পৃষ্ঠার রায়ে বলা হয়েছে,  এখন চাইলেও ক্যাথরিন মায়োরগা পুনরায় মামলা করতে পারবেন না। এছাড়া রোনালদোকে হয়রানি ও সম্মানহানি করায় শাস্তির মুখে পড়তে হবে ক্যাথরিনের আইনজীবী লেজল মার্ক স্টোভালকে। কোর্টে উপস্থাপিত কাগজপত্র বেশিরভাগই সাজানো ছিল বলে উল্লেখ করেছেন বিচারক।



সাতদিনের সেরা