kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

আগ্রাসী তাসকিনকে চান ডোনাল্ড

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২২ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



আগ্রাসী তাসকিনকে চান ডোনাল্ড

ছবি : রতন গোমেজ

ইনজুরির কারণে গত এপ্রিল থেকে দলের বাইরে ছিলেন বাংলাদেশের পেস তারকা তাসকিন আহমেদ। অবশেষে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে তিনি দলে ফিরেছেন। আসন্ন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে, ইতিমধ্যে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে দলের সাথে অনুশীলন করেছেন। দীর্ঘদিন পর দলের সাথে অনুশীলন করতে পেরে খুশি তাসকিন।

বিজ্ঞাপন

তবে ক্রিকেট থেকে দূরে থাকলেও তাসকিনের বোলিংয়ে আগ্রাসী মনোভাবটাই দেখতে চান বাংলাদেশের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

ইনজুরি থেকে সুস্থ হয়ে গতকাল দলের সাথে অনুশীলন করেছেন তাসকিন। অনুশীলনের ফাঁকে ডোনাল্ডের সাথে দীর্ঘক্ষণ সময় কাটিয়েছেন।  ডোনাল্ডের সাথে আলাপের বিষয়ে  তাসকিন বলেন, "ইনজুরি থেকে ফেরার পর  আমার দায়িত্ব সম্পর্কে  তার সাথে কথা বলেছি।   তিনি  আমাকে এটাই  বুঝিয়েছেন, 'তুমি যে ধরনের বোলার, তোমার দায়িত্ব হচ্ছে গতি ও আগ্রাসন। ' তিনি বলেছেন, 'কিছু সময় তুমি অনেক রান দেবে, আবার কিছু সময় তুমি একাই উইকেট নিয়ে ম্যাচ জিতিয়ে দেবে। '"

তাসকিন আরো বলেন, "উনি বলেছেন, 'তোমার দায়িত্ব থেকে তুমি নিজেকে সরাবে না। তোমার যেটা রোল, সেটাতেই তুমি ফোকাস থাকো। সময় যত গড়াবে, তুমি আরো ভালো ছন্দ খুঁজে পাবে। সামনে আমরা আরো কাজ করব। ' খুবই ভালো লাগল প্রায় তিন মাস পর দলের সাথে পুরোপুরি অনুশীলন করলাম। ফিন্ডিং, বোলিং ব্যাটিং―সব কিছুই করলাম। শুরুতে একটু জড়তা ছিল। পরে যখন শুরু করলাম সব কিছুই স্বাভাবিকভাবে গেছে। শেষ করার পর খুবই ভালো লাগছে। "



সাতদিনের সেরা