kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

আবারও ইন্টারে ফিরলেন লুকাকু

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২২ ১৫:২১ | পড়া যাবে ২ মিনিটে



আবারও ইন্টারে ফিরলেন লুকাকু

চেলসিতে সময়টা মোটেও ভালো যাচ্ছিল না রোমেলু লুকাকুর। রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে কেনা বেলজিয়ান এই তারকাকে থাকতে হয়েছে বেঞ্চে বসে। তাই এক মৌসুম বাদেই চেলসি ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফিরলেন পুরনো ক্লাব ইন্টার মিলানে। ধারে এক বছরের চুক্তি এবং প্রায় আট মিলিয়ন ইউরোর বিনিময়ে ইন্টারে যোগ দিয়েছেন লুকাকু।

বিজ্ঞাপন

নিজের পুরনো ক্লাবে ফিরেই লুকাকু বলেছেন, 'মনে হচ্ছে বাড়ি ফিরে এলাম। আমি এবং আমার পরিবার এখানে আসতে পেরে খুশি। প্রথম যেদিন এখানে এসেছিলাম এর পর থেকেই এখানকার মানুষ আমাকে সাহায্য করেছে। '

গত মৌসুমে এই ইন্টার থেকেই রেকর্ড পরিমাণ অর্থ (৯৭.৫ মিলিয়ন ইউরো) খরচ করে দ্বিতীয় দফায় লুকাকুকে দলে টেনেছিল চেলসি; কিন্তু প্রথম বছরে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি বেলজিয়ান এই ফরোয়ার্ড। অধিকাংশ সময় বেঞ্চে থাকলেও সব প্রতিযোগিতা মিলে ১৫টি গোল করেছেন লুকাকু।

এর আগে ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত প্রথম দফায় চেলসির খেলোয়াড় ছিলেন লুকাকু। তবে ওই সময়ে অধিকাংশ সময় তিনি ধারে খেলেন অন্য ক্লাবে। ২০১২-১৩ মৌসুমে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনে কাটানোর পরের মৌসুমে খেলেন এভারটনে। ২০১৪ সালে দুই কোটি ৮০ লাখ পাউন্ডে তাকে পাকাপাকিভাবে কিনে নেয় এভারটন। তিন বছর ওখানে খেলার পর ২০১৭ সালের জুলাইয়ে তাকে দলে টানে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে দুই বছর খেলার পর ২০১৯ সালের গ্রীষ্মে তিনি যোগ দেন ইন্টার মিলানে।



সাতদিনের সেরা