kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

শচীনপুত্রের সঙ্গে নৈশভোজে কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া ক্রিকেটার

অনলাইন ডেস্ক   

২৮ জুন, ২০২২ ২০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



শচীনপুত্রের সঙ্গে নৈশভোজে কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া ক্রিকেটার

বিরাট কোহলি তখন ফর্মের তুঙ্গে ছিলেন। ব্যাট হাতে বিধ্বংসী কোহলিকে দেখে মুগ্ধ হয়েছিলেন ইংল্যান্ডের নারী ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াট। তিনি টুইটারে কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। যদিও সেটা ছিল নিছকই মজা।

বিজ্ঞাপন

এবার সেই ওয়াটকে দেখা গেল শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুনের সঙ্গে নৈশভোজে যেতে। সেই ছবি আবার ইনস্টাগ্রামে পোস্টও করেছেন ড্যানিয়েল ওয়াট।

২০০৯ সালে এমসিসির তরুণ ক্রিকেটারদের দলে থাকার সময় অর্জুনের সঙ্গে প্রথম আলাপ হয় ওয়াটের। কয়েক বছর আগে সেই প্রসঙ্গে বলেছিলেন, '২০০৯ বা ২০১০ সালে প্রথম অর্জুনের সঙ্গে লর্ডসের মাঠে আলাপ হয়। আমি এমসিসি দলের সদস্য হিসেবে অনুশীলন করছিলাম। অর্জুনদের নেটে গিয়ে নিজেই আলাপ করেছিলাম। তখন অর্জুনের হয়তো ১০ বছর বয়স। ছোটখাটো চেহারা ছিল। গুগলে খুঁজলে সেই ছবিও পাওয়া যাবে। তাকে সেদিন বোল্ড করে দিয়েছিলাম। তার পর থেকে যখনই অর্জুন লর্ডসে আসে, আমি তাকে বলি নেটে এসে নতুন বলে আমাকে বোলিং করতে। তবে এখন তার গতি অনেক বেড়েছে। ' 

উল্লেখ্য, ২০১৪ সালে কোহলিকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ওয়াট। টুইটারে তা ভাইরাল হয়ে গিয়েছিল। সে বছরই ইংল্যান্ড সফরে গিয়ে ওয়াটকে একটি ব্যাট উপহার দিয়েছিলেন কোহলি। পরে ওয়াট জানিয়েছিলেন, হালকা মেজাজে করা টুইট যে এভাবে ভাইরাল হয়ে যাবে সেটা তিনি ভাবতে পারেননি। এরপর বলিউড তারকা আনুশকা শর্মার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর কোহলিকে শুভেচ্ছাও জানিয়েছিলেন ওয়াট।



সাতদিনের সেরা