kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

সেন্ট লুসিয়ায় বৃষ্টির হানা

অনলাইন ডেস্ক   

২৬ জুন, ২০২২ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



সেন্ট লুসিয়ায় বৃষ্টির হানা

ছবি : এএফপি

সেন্ট লুসিয়ায় হানা  দিল বৃষ্টি। গত রাতেও ওখানে বৃষ্টি হয়েছিল। চলতি দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের সকাল থেকেই আকাশ মেঘলা ছিল।  বাংলাদেশকে সাফল্য এনে দিয়েছেন পেসার খালেদ আহমেদ।

বিজ্ঞাপন

তার বলে লিটন দাসের তালুবন্দি হয়েছেন ৯ বলে ৬ রান করা আলঝারি জোসেফ। খালেদের করা শর্ট বলটি পুল করতে গিয়ে তিনি মিডউইকেটে ধরা পড়েন। অন্যপ্রান্তে দারুণ ব্যাটিং করে যাচ্ছেন সেঞ্চুরিয়ান কাইল মেয়ার্স। তবে ১০ ওভার গড়াতেই বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। খেলা বন্ধের আগ পর্যন্ত ক্যারিবিয়ানদের সংগ্রহ ৭ উইকেটে ৩৭৬ রান। কাইল মেয়ার্স ১৪০* এবং কেমার রোচ ৭* রানে অপরাজিত আছেন।

প্রথম ইনিংসে ক্যারিবিয়ানদের ওপেনিং জুটি ভেঙেছে দলীয় ১০০ রানে। ৭৯ বলে ৪৫ রান করা জন ক্যাম্পবেলকে নুরুল হাসান সোহানের গ্লাভসবন্দি করে প্রথম ব্রেক থ্রু দিয়েছেন হুট করে ডাক পাওয়া শরীফুল। এরপর দ্রুত আরো তিন উইকেট হারায় ক্যারিবিয়ানরা। স্কোরবোর্ডে ৩১ রান যোগ হতেই অপর ওপেনার ক্রেগ বাফেটকে (৫১) বোল্ড করে দেন মেহেদি মিরাজ। পরের ওভারেই জোড়া আঘাত হানেন খালেদ।

৩৯তম ওভারের প্রথম বলে তিনি বোল্ড করেন রেমন রেইফারকে (২২)। শেষ বলে বোল্ড হয়ে যান এনক্রুমা বোনার (০)। এরপর প্রতিরোধ গড়েন কাইল মেয়ার্স এবং জার্মেইন ব্ল্যাকউড। দুজনে গড়েন ১১৬ রানের জুটি। মিরাজের বলে ব্ল্যাকউড ৪০ রানে ফিরলে জসুয়া ডি সিলভাকে নিয়ে ৯৬ রানের আরেকটি জুটি উপহার দেন মেয়ার্স। ক্যারিবিয়ান কিপার-ব্যাটার জসুয়া ২৯ রানে মিরাজের শিকার হন।



সাতদিনের সেরা