kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

খালেদের বলে দিনের প্রথম সাফল্য

অনলাইন ডেস্ক   

২৬ জুন, ২০২২ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



খালেদের বলে দিনের প্রথম সাফল্য

ছবি : ক্রিকইনফো

সেন্ট লুসিয়ায় চলতি দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের শুরুতে বাংলাদেশকে সাফল্য এনে দিয়েছেন পেসার খালেদ আহমেদ। তার বলে লিটন দাসের তালুবন্দি হয়েছেন ৯ বলে ৬ রান করা আলঝারি জোসেফ। খালেদের করা শর্ট বলটি পুল করতে গিয়ে তিনি মিডউইকেটে ধরা পড়েন। অন্যপ্রান্তে দারুণ ব্যাটিং করে যাচ্ছেন সেঞ্চুরিয়ান কাইল মেয়ার্স।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৭ উইকেটে ৩৭৩ রান। তাদের লিড হয়েছে ১৩৯ রানের। ঠিক ১৩৯* রানেই ব্যাট করছেন মেয়ার্স।

প্রথম ইনিংসে ক্যারিবিয়ানদের ওপেনিং জুটি ভেঙেছে দলীয় ১০০ রানে। ৭৯ বলে ৪৫ রান করা জন ক্যাম্পবেলকে নুরুল হাসান সোহানের গ্লাভসবন্দি করে প্রথম ব্রেক থ্রু দিয়েছেন হুট করে ডাক পাওয়া শরীফুল। এরপর দ্রুত আরো তিন উইকেট হারায় ক্যারিবিয়ানরা। স্কোরবোর্ডে ৩১ রান যোগ হতেই অপর ওপেনার ক্রেগ বাফেটকে (৫১) বোল্ড করে দেন মেহেদি মিরাজ। পরের ওভারেই জোড়া আঘাত হানেন খালেদ।

৩৯তম ওভারের প্রথম বলে এই পেসার বোল্ড করেন রেমন রেইফারকে (২২)। শেষ বলে বোল্ড হয়ে যান এনক্রুমা বোনার (০)। এরপর প্রতিরোধ গড়েন কাইল মেয়ার্স এবং জার্মেইন ব্ল্যাকউড। দুজনে গড়েন ১১৬ রানের জুটি। মিরাজের বলে ব্ল্যাকউড ৪০ রানে ফিরলে জসুয়া ডি সিলভাকে নিয়ে ৯৬ রানের আরেকটি জুটি উপহার দেন মেয়ার্স। ক্যারিবিয়ান কিপার-ব্যাটার জসুয়া ২৯ রানে মিরাজের শিকার হন।



সাতদিনের সেরা