kalerkantho

সোমবার । ৮ আগস্ট ২০২২ । ২৪ শ্রাবণ ১৪২৯ । ৯ মহররম ১৪৪৪

সতীর্থকে বিরক্ত করায় দর্শককে 'উচিত জবাব' কোহলির (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

২৬ জুন, ২০২২ ১৬:১৮ | পড়া যাবে ২ মিনিটে



সতীর্থকে বিরক্ত করায় দর্শককে 'উচিত জবাব' কোহলির (ভিডিওসহ)

ইংল্যান্ড সফর করছে ভারতীয় টেস্ট দল। একমাত্র টেস্টটি শুরু হবে ১ জুলাই থেকে। তার আগে কাউন্টি দল লেস্টারশায়ারের বিপক্ষে অনুশীলন ম্যাচ খেলছে ভারত। সেই অনুশীলন ম্যাচেই ঘটেছে এ ঘটনা।

বিজ্ঞাপন

বদলি ফিল্ডার হিসেবে বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন কমলেশ নাগারকোটি। সেই সময়ই এক দর্শক ছবি তোলার জন্য নাগারকোটিকে বারবার বিরক্ত করছিলেন।

ফিল্ডিংয়ে ব্যস্ত থাকায় স্বাভাবিকভাবেই উত্তর দিতে পারছিলেন না নাগারকোটি। ঠিক সেই সময়ই ড্রেসিংরুম থেকে সেই সমর্থককে চুপ করতে বলেন কোহলি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, কোহলিকে ওই সমর্থক বলেন, 'আমি অফিস থেকে ছুটি নিয়ে এসেছি, তাই নাগারকোটিকে একটা ছবি তোলার জন্য ডাকছি। আমি অনেকক্ষণ ধরে ছবি তোলার কথা বলছি। ' এর পরই কোহলি বলেন, 'সে এখানে ক্রিকেট খেলতে এসেছে, ছবি তুলতে আসেনি!'

কোহলির জবাব শুনে আর কথা বাড়াননি ওই সমর্থক। অনুশীলন ম্যাচে তৃতীয় দিনের শেষে ৩৬৬ রানে এগিয়ে ভারতীয়রা। দ্বিতীয় ইনিংসে ৯ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৩৬৪ রান। বিরাট কোহলি করেছেন ৬৭ রান। লেস্টারশায়ারের হয়ে খেললেও ভারতীয়দের হয়ে ব্যাটিং করেছেন চেতেশ্বর পূজারা। তবে লেস্টারশায়ারের হয়ে 'ডাক' মারার পর ভারতের হয়েও মাত্র ২২ রান করে আউট হয়ে যান। টেস্টের আগে পূজারার রান না পাওয়াটা নিশ্চিত করেই চিন্তায় রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।



সাতদিনের সেরা