kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

ফের মিচেল-ব্লান্ডেলের কাঁধে দায়িত্ব

অনলাইন ডেস্ক   

২৬ জুন, ২০২২ ১০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ফের মিচেল-ব্লান্ডেলের কাঁধে দায়িত্ব

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টের প্রথম ইনিংসে কিউই দলের হাল ধরেছিলেন মিডল অর্ডারের দুই ব্যাটার- ড্যারিল মিচেল এবং টম ব্লান্ডেল। ষষ্ঠ উইকেটে দুজনে গড়েছিলেন ১২০ রানের জুটি। দ্বিতীয় ইনিংসে ফের চাপে পড়েছে কিউইরা। এবারও মিচেল ও ব্লান্ডেলের কাঁধেই পড়েছে দলকে টেনে তোলার দায়িত্ব।

বিজ্ঞাপন

৩১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে নিউজিল্যান্ড। উইল ইয়ং ৮ রানে সাজঘরে ফিরলেও অপর ওপেনার টম ল্যাথাম খেলেন ১০০ বলে ৭৬ রানের ইনিংস। অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ৪৮ রান। তবে ডেভন কনওয়ে (১১) ও হেনরি নিকোলস ((৭) ব্যর্থ হওয়ায় ১৬১ রানে ৫ উইকেট হারায় নিউজিল্যান্ড। তৃতীয় দিন শেষ বিকেলে ব্যাট করতে নেমে মিচেল ও ব্লান্ডেল ৭ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন রয়েছেন। ব্লান্ডেল ৫ রানে ও মিচেল ৪ রান নিয়ে আজ ব্যাট করতে নামবেন।

চলতি টেস্টের প্রথম ইনিংসে সেঞ্চুরি করেছিলেন ড্যারিল মিচেল, ১০৯ রান এসেছিল তাঁর ব্যাট থেকে। টম ব্লান্ডেল করেছিলেন ৫৫ রান। এ দু’জনের ব্যাটে ৩২৯ রান করেছিল নিউজিল্যান্ড। জবাবে জনি বেয়ারস্টোর দুর্দান্ত শতকে ৩৬০ রান করে ৩১ রানের লিড নেয় ইংল্যান্ড।

উল্লেখ্য যে, তিন ম্যাচ সিরিজের প্রথম দুই টেস্টে হেরে এরই মধ্যে সিরিজ খুইয়েছে কিউইরা। এই ম্যাচে হার এড়াতে না পারলে হোয়াইটওয়াশের তিক্ত স্বাদ পাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের বর্তমান চ্যাম্পিয়নরা।



সাতদিনের সেরা