kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

লক্ষ্য একটাই, চ্যাম্পিয়নস লিগ জয় করা : এমবাপ্পে

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২২ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্য একটাই, চ্যাম্পিয়নস লিগ জয় করা : এমবাপ্পে

রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার খুব কাছে গিয়েও লস ব্লাংকোদের হতাশ করেছেন কিলিয়ান এমবাপ্পে। নতুন করে চুক্তি বৃদ্ধি করে থেকে গেছেন পিএসজিতেই। নতুন মৌসুমে তাই লক্ষ্য ঠিক করেছেন ফ্রেঞ্চ এই ফুটবলার। ফরাসি ক্লাবটির হয়ে অধরা চ্যাম্পিয়নস লিগ জেতার লক্ষ্য এমবাপ্পের।

বিজ্ঞাপন

একবারই চ্যাম্পিয়ন লিগ শিরোপা জয়ের দ্বারপ্রান্তে গিয়েছিল পিএসজি। সেই দলের অন্যতম অংশ ছিলেন কিলিয়ান এমবাপ্পে। ২০২০ সালে ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ হয়েছিল পিএসজির। আর সদ্যঃশেষ হওয়া মৌসুমে তো করিম বেনজিমার হ্যাটট্রিকের কাছে রাউন্ড অব সিক্সটিন থেকেই বিদায় নিতে হয়েছে এমবাপ্পেদের।

আসন্ন মৌসুমে তাই নতুন লক্ষ্য ঠিক করেছেন এমবাপ্পে। পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ জেতাতে চান বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। সম্প্রতি বিএফএমটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেছেন, 'চ্যাম্পিয়নস লিগ জেতাই পিএসজির পরিষ্কার এবং নির্দিষ্ট লক্ষ্য। '

গত মৌসুমে জ্লাতান ইব্রাহিমোভিচকে পেছনে ফেলে পিএসজির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা হয়েছেন এমবাপ্পে। লক্ষ্য এখন ক্লাবটির সর্বোচ্চ গোলদাতা হওয়ার। তার সামনে আছে এখন শুধুই উরুগুয়েন স্ট্রাইকার এডিসন কাভানি। সাত বছরের ক্যারিয়ারে ৩০১ ম্যাচে কাভানির গোল ২০০টি। তাকে টপকাতে এমবাপ্পের দরকার আর মাত্র ২০ গোল। পাঁচ মৌসুমে ২১৭ ম্যাচে করেছেন ১৭১ গোল।



সাতদিনের সেরা