kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

স্ত্রী-কন্যার সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে হাসান আলী

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২২ ১৮:৪০ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রী-কন্যার সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে হাসান আলী

ছবি : ইনস্টাগ্রাম

স্ত্রী-কন্যাকে নিয়ে ছুটি কাটাচ্ছেন পাকিস্তানি পেস তারকা হাসান আলী। আজকাল সবাই সব কিছু সোশ্যাল সাইটে শেয়ার করে থাকেন। হাসান আলীও করেছেন। এতেই হয়েছে বিপত্তি।

বিজ্ঞাপন

 সোশ্যাল মিডিয়ায় 'মরাল পুলিশিং' করা কিছু ব্যক্তি হাসান আলীকে আক্রমণ করে বসেছে। তার স্ত্রীর পোশাক নিয়ে কটূক্তি তো ছিলই, হাসানের শিশুকন্যাকেও ছাড় দেয়নি ওই সব বিকৃতমনারা!

ঘরের মাঠে পরপর অস্ট্রেলিয়া এবং উইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের পর পাকিস্তানি ক্রিকেটাররা রিল্যাক্সড মুডে আছেন। হাসান আলী পরিবার নিয়ে বেড়াতে গেছেন পাকিস্তানের হুনজা ভ্যালিতে। তার পোস্ট কর ছবিগুলোতে হাসান আলীর স্ত্রী সামিয়াকে হোয়াইট টপ এবং ব্লু জিন্স পরিহিত অবস্থায় দেখা গেছে। অনলাইনে সেই পোশাক নিয়েই সমালোচনা শুরু করেছে কিছু ব্যক্তি। বিষ উগরে দেওয়া হয়েছে তারকা ক্রিকেটারের পরিবারের দিকে।  

এর আগেও সোশ্যাল সাইটে ট্রলের শিকার হয়েছিলেন হাসান আলী।  গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ম্যাথু ওয়েডের ক্যাচ ছেড়ে মহা ভুল করেছিলেন। পাকিস্তান শেষ পর্যন্ত সেই ম্যাচে হেরে যায়। সেই ঘটনার পরে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল হাসানকে। অনেকেই তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ পর্যন্ত তুলেছিলেন। ওই সময় হাসানের পাশে দাঁড়িয়েছিলেন তার সতীর্থ থেকে শুরু করে ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিসের মতো কিংবদন্তিরা।

View this post on Instagram

A post shared by Hassan Ali (@ha55an_ali)



সাতদিনের সেরা