kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

'গোলের জন্য ক্ষুধার্ত হয়ে ছিলাম'

ক্রীড়া প্রতিবেদক   

২৪ জুন, ২০২২ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



'গোলের জন্য ক্ষুধার্ত হয়ে ছিলাম'

অনুশীলনের ফাকে সানজিদা আক্তার ও কৃষ্ণা রানী। ছবিঃ মীর ফরিদ

মালয়েশিয়ার বিপক্ষে ম্যাচের আগে আন্তর্জাতিক ফুটবলে নিজের শেষ চার ম্যাচে গোল নেই কৃষ্ণা রানী সরকারের। গোল করাই যার কাজ সেই যখন গোল দেখা পাচ্ছে না তখন খানিকটা হতাশা চেপে ধরেছিল কৃষ্ণার। গোলের জন্য তাই ক্ষুধার্ত হয়ে ছিলেন তিনি।

অবশেষে মালয়েশিয়ার বিপক্ষে ৬-০ ব্যবধানে জয়ের ম্যাচে গোলের দেখা পেয়েছে টাঙ্গাইলের এই মেয়ে।

বিজ্ঞাপন

ম্যাচের ৭৪ মিনিটে নিজের প্রথম এবং দলের হয়ে ষষ্ঠ গোলটি করেন কৃষ্ণা রানী সরকার। বাম প্রান্ত থেকে রিতু পর্ণার ক্রসে হেডে জাল খুঁজে নেন তিনি। গোলের দেখা পেয়ে তাই স্বস্তি ফিরে পেয়েছেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

বয়সভিত্তিক দল থেকে শুরু করে জাতীয় দল; সব জায়গাতেই গোলের ফুল ফুটিয়েছেন কৃষ্ণা। পছন্দ করেন গোল করতে। নিজের গোল করার সক্ষমতা দিয়েই হয়ে উঠেছেন জাতীয় দলের অন্যতম নির্ভরতার প্রতীক।

ছবিঃ মীর ফরিদ 

মালয়েশিয়ার বিপক্ষে বড় জয় ও নিজের গোল নিয়ে কালের কণ্ঠকে কৃষ্ণা রানী বলেন,'শেষ কয়েক ম্যাচে গোল করতে পারিনি। তাই গোল করতে ক্ষুধার্ত হয়ে ছিলাম। গোল পেয়ে ভাল লাগছে। ওরা র‍্যাংকিংয়ে এগিয়ে, ভাবছিলাম কঠিন ম্যাচ হবে। বিশ্বাস ছিল ম্যাচ জিতব কিন্তু এত বড় ব্যবধানে জিতব ভাবিনি। '

দ্বিতীয় ম্যাচকে সামনে রেখে আজ সকালে কমলাপুর স্টেডিয়ামে অনুশীলন করেছে মেয়েরা। আগামী পরশু (রোববার) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মালয়েশিয়ার বিপক্ষে।  



সাতদিনের সেরা