kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

মেসিকে যেভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রোকুজ্জো

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২২ ১৬:১০ | পড়া যাবে ২ মিনিটে



মেসিকে যেভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রোকুজ্জো

ছবি : ইনস্টাগ্রাম

৩৫ বছর পূর্ণ করে ফেললেন লিওনেল মেসি। আজ ২৪ জুন জন্মদিনের মহালগ্নে আর্জেন্টাইন ফুটবল মহাতারকাকে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন সতীর্থ থেকে শুরু করে দুনিয়ার সকল ভক্তরা। মেসির জীবনসঙ্গী আন্তোনেল্লা রোকুজ্জো কি বাদ যেতে পারেন? মেসি এখন পরিবারকে নিয়ে ছুটি কাটাচ্ছেন ইবিজায়। সেখানকার কিছু ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে মেসিকে উইশ করেন রোকুজ্জো।

বিজ্ঞাপন

ইবিজায় মেসি-রোকুজ্জো এবং তাদের তিন সন্তান ছাড়াও ছুটি কাটাচ্ছেন মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ এবং ঘনিষ্ঠ বন্ধু সেস ফাব্রেগাস। সেখানেই সকলের সঙ্গে জন্মদিন পালন করলেন আর্জেন্তিনার ফুটবল অধিনায়ক। স্বামীকে সোশ্যাল সাইটে জন্মদিনের আবেগঘন শুভেচ্ছা জানিয়েছেন আন্তোনেল্লা। ইবিজায় তোলা কাপল ছবির পাশাপাশি তিন সন্তানকে নিয়ে মেসির একটি ছবিও পোস্ট করেছেন তিনি।  

তিন দিন আগেই ইবিজায় ছুটি কাটাতে যাওয়ার কথা জানান মেসি। ইবিজায় তার অবসর যাপনের বেশ কিছু ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। ছুটি শেষ হলেই মেসি যোগ দেবেন তার ক্লাব পিএসজির প্রাক-মৌসুম প্রস্তুতিতে। কাতার বিশ্বকাপ পর্যন্ত আর ছুটির কোনো অবকাশ নেই। তাই কয়েকটা দিন একদম কাছের মানুষদের সঙ্গে উপভোগ করে নিতে চাইছেন মেসি।  

ছুটি কাটানোর জন্য ইবিজা মেসির অন্যতম প্রিয় একটি স্থান। এর আগেও অনেকবার ছুটি কাটাতে ইবিজা গেছেন তিনি। এবার মেসির পরিবার কোনো হোটেল বা রিসোর্টে থাকছে না। বিপুল অঙ্কের বিনিময়ে তারা একটি প্রমোদতরি ভাড়া করেছেন।  মানুষের ভিড়, কোলাহল এড়িয়ে নিভৃতে ছুটি কাটাতেই এই আয়োজন।

View this post on Instagram

A post shared by Antonela Roccuzzo (@antonelaroccuzzo)



সাতদিনের সেরা