kalerkantho

শুক্রবার । ১ জুলাই ২০২২ । ১৭ আষাঢ় ১৪২৯ । ১ জিলহজ ১৪৪৩

দ্বিতীয় টেস্ট

উইন্ডিজ স্কোয়াড অপরিবর্তিত

অনলাইন ডেস্ক   

২৩ জুন, ২০২২ ১৭:০১ | পড়া যাবে ২ মিনিটে



উইন্ডিজ স্কোয়াড অপরিবর্তিত

অ্যান্টিগায় প্রথম টেস্ট জিতে বাংলাদেশের বিপক্ষে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। আগামীকাল থেকে সেন্ট লুসিয়ায় শুরু হচ্ছে দ্বিতীয় ও শেষ টেস্ট। সেই টেস্টের জন্য নিজেদের ১৩ সদস্যের স্কোয়াড অপরিবর্তিত রেখেছে উইন্ডিজ।

সিরিজ হার এড়াতে হলে সেন্ট লুসিয়ায় জিততেই হবে বাংলাদেশকে।

বিজ্ঞাপন

হারলেই পাবে হোয়াইটওয়াশের তিক্ত স্বাদ। এদিকে, হারের চিন্তা মাথাতেই আনছে না ওয়েস্ট ইন্ডিজ। কিছুদিন আগেই দলটি প্রধান কোচ ফিল সিমন্স জানিয়েছেন, এ বছর টেস্টে অপরাজিত থাকতে চান তারা।

আট বছর আগে এই সেন্ট লুসিয়াতেই নিজের চার টেস্টের ক্যারিয়ারের সর্বশেষটি খেলেছিলেন এনামুল হক বিজয়। এবার অ্যান্টিগায় টপ অর্ডার ব্যাটারদের ঢালাও ব্যর্থতা তাঁকে আবার টেস্টের মঞ্চে ফেরার সুযোগ করে দিচ্ছে বলে জানা গেছে। কিন্তু কার জায়গায় খেলবেন বিজয়? তামিম ইকবালের সঙ্গে মাহমুদুল হাসান জয়ের ওপেনিং জুটি বদলানোর ক্ষীণতম সম্ভাবনার খবর এখন পর্যন্ত নেই। সে ক্ষেত্রে বাজে সময় পার করতে থাকা নাজমুল হোসেন শান্ত ও মমিনুল হকের মধ্যে কোনো একজনের জায়গাই নিতে পারেন এনামুল।

দ্বিতীয় টেস্টের জন্য উইন্ডিজ স্কোয়াড :

ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমা বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া দা সিলভা, আলজারি জোসেফ, কাইল মেয়ার্স, গুদাকেশ মটি, অ্যান্ডারসন ফিলিপ, র‌্যায়মন রেফিয়ার, কেমার রোচ, জয়ডেন সিলস ও ডেভন থমাস।



সাতদিনের সেরা