kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

টার্ফ নিয়ে অসন্তুষ্ট মালয়েশিয়ান কোচ

ক্রীড়া প্রতিবেদক   

২২ জুন, ২০২২ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



টার্ফ নিয়ে অসন্তুষ্ট মালয়েশিয়ান কোচ

মালয়েশিয়া নারী দলের বিপক্ষে বাংলাদেশের মেয়েদের ম্যাচ দুটি হওয়ার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। কিন্তু ভয়াবহ বন্যার কারণে সিলেট থেকে ভেন্যু সরিয়ে আনা হয়েছে কমলাপুরে। তবে কমলাপুরের মেয়াদউত্তীর্ণ টার্ফ নিয়ে রয়েছে বিস্ত অভিযোগ। প্রথম ম্যাচের আগেই টার্ফ দেখে অসন্তুষ্টি প্রকাশ করেছেন মালয়েশিয়ান নারী দলের কোচ।

বিজ্ঞাপন

আগামীকাল (বৃহস্পতিবার) ও ২৬ জুন কমলাপুর শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে মালয়েশিয়া নারী দলের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ নারী দল। দুটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

ঢাকায় এসে প্রথম ম্যাচকে সামনে রেখে কমলাপুরের টার্ফে অনুশীলন করেছে মালয়েশিয়া নারী দল। কিন্তু পুরনো ও মেয়াদউত্তীর্ণ এই টার্ফ নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছেন দলটির কোচ জ্যাকব জোসেফ। এমন টার্ফে ম্যাচ হওয়ায় মেয়েদের ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন তিনি। আজ দুপুরে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে তিনি বলেছেন,'ভেন্যুর টার্ফ খুব শক্ত। এটা ইনজুরির কারণ হতে পারে। আমরা শুধুমাত্র এটার কারণে ভয় পাচ্ছি। এখানে অনুশীলনের পর কয়েকজন খেলোয়াড় হাঁটু এবং পেশির ইনজুরির অভিযোগ করেছে। আশা করছি, আগামীকালের (বুধবার) ম্যাচ ভালো হবে। '

কমলাপুরের এই টার্ফ নিয়ে অভিযোগের শেষ নেই। গত ফেডারেশন কাপে টার্ফ নিয়ে অভিযোগ টেনে ফেডারেশন কাপে অংশ নেয়নি বসুন্ধরা কিংস, মুক্তিযোদ্ধা ও উত্তর বারিধারা ক্লাব। এছাড়া এই টার্ফে খেলে ইনজুরিতে পড়েছে তপু বর্মন, জনাথন ফার্নান্দেসসহ বেশ কয়েকজন ফুটবলার। তবু অমন টার্ফেই আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।



সাতদিনের সেরা