kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

মেয়েদের ম্যাচের টিকিটের টাকা বন্যার্তদের দেবে বাফুফে

ক্রীড়া প্রতিবেদক   

২২ জুন, ২০২২ ১৫:১১ | পড়া যাবে ২ মিনিটে



মেয়েদের ম্যাচের টিকিটের টাকা বন্যার্তদের দেবে বাফুফে

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট অঞ্চল। বন্যাকবলিত অঞ্চলে দেখা দিয়েছে খাদ্যসংকট। এই সংকট দূর করতে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে শুরু করে ব্যক্তিগতভাবে যে যেভাবে পারছে, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বন্যার্তদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যকার দুই ম্যাচের টিকিটের টাকা বন্যার্তদের দেওয়া হবে।

আগামীকাল (বৃহস্পতিবার) ও ২৬ জুন কমলাপুর শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে মালয়েশিয়া নারীদলের বিপক্ষে দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ নারীদল। ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। সাধারণ দর্শকরা এই ম্যাচ উপভোগ করতে চাইলে টিকিট কিনে গ্যালারিতে প্রবেশ করতে হবে। শুধু গ্যালারির টিকিট বিক্রি করবে বাফুফে, নেই কোনো ভিআইপি টিকিট। টিকিটের ক্রয়মূল্য ৫০ টাকা। প্রাথমিকভাবে দশ হাজার টিকিট বিক্রি করা হবে।

ম্যাচ দুটির টিকিট থেকে প্রাপ্ত অর্থ সিলেটের বন্যার্তদের সাহায্যে প্রদান করা হবে। আজ ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে বাফুফের নারী ফুটবলের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ জানান, 'এই দুই ম্যাচের টিকিটের টাকা সিলেটে বন্যার্তদের সাহায্যে দেওয়া হবে। দুর্গত এলাকায় যারা কষ্টে আছে, তাদের পাশে দাঁড়াতে চাই। '

সাধারণ দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবে বঙ্গবন্ধু স্টেডিয়াম, কমলাপুর স্টেডিয়াম এবং বায়তুল মোকাররমের সামনে থেকে। এ ছাড়া কমলাপুর স্টেডিয়ামের আশপাশের এলাকায় মাইকিং করে ভ্রাম্যমাণভাবে টিকিট বিক্রি করা হবে। আজ (বুধবার) বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এ ছাড়া ম্যাচের দিন সকাল ৯টা থেকে ম্যাচ চলাকালীন পর্যন্ত টিকিট পাওয়া যাবে। দ্বিতীয় ম্যাচেও একইভাবে প্রচারণা চালাবে বাফুফে।



সাতদিনের সেরা