kalerkantho

বুধবার । ১৭ আগস্ট ২০২২ । ২ ভাদ্র ১৪২৯ । ১৮ মহররম ১৪৪৪

বিশ্বকাপের পরিকল্পনাতেই নেই মোহাম্মদ শামি?

অনলাইন ডেস্ক   

১৯ জুন, ২০২২ ২১:০৪ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বকাপের পরিকল্পনাতেই নেই মোহাম্মদ শামি?

ভারতের পেস তারকা মোহাম্মদ শামি সম্প্রতি দুর্দান্ত একটি আইপিএল সিজন কাটিয়েছেন। ভারতীয় দলে এখন অন্যতম সেরা পেসার তিনি। নতুন বলে সুইং আর নিয়ন্ত্রণ আইপিএলে গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন্স করতে বড় ভূমিকা রেখেছিলেন। অথচ সেই গুজরাট টাইটানসের কোচ আশিস নেহরাই টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে মোহাম্মদ শামির নাম থাকা নিয়ে প্রশ্ন তুলে দিলেন।

বিজ্ঞাপন

তার দাবি, টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শামির নাম নাকি ভাবনাতেই নেই!

ক্রিকবাজে নেহরা বলেছেন, 'আমার মনে হয় না শামির নাম এই টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের জন্য ভাবা হচ্ছে। তবে আমরা তার যোগ্যতা সম্পর্কে ভালো করেই জানি। সে যদি এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে না-ও খেলে, আগামী বছর ঘরের মাঠে বিশ্বকাপে তার কথা ভাবা হবেই। ' তবে নেহরার মতে, টি-টোয়েন্টি দলে তার কথা ভাবা না হলেও, ওয়ানডে ক্রিকেটে তার কথা নিশ্চিতভাবেই ভাববে টিম ম্যানেজমেন্ট।

তিনি আরো বলেছেন, 'আমরা এ বছর খুব বেশি ওয়ানডে ম্যাচ খেলছি না। তা ছাড়া শামি আইপিএলের পর এখন বিশ্রামে আছে। ইংল্যান্ডের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচগুলোতে তার কথা ভাবতে পারে টিম ম্যানেজমেন্ট। ইংল্যান্ডের প্রথম সারির দলের বিপক্ষে আমরা তিনটি ৫০ ওভারের ম্যাচ খেলব। আমরা ইংল্যান্ডকে হারানোর জন্য সেরাদেরই খেলাতে চাইব। আর শামি সেরাদের মধ্যে একজন। তবে এ কথাও ঠিক, শামি কিন্তু বহুদিন ভারতীয় টি-টোয়েন্টি দলে খেলেনি। '



সাতদিনের সেরা