kalerkantho

বুধবার । ১৭ আগস্ট ২০২২ । ২ ভাদ্র ১৪২৯ । ১৮ মহররম ১৪৪৪

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আগ বাড়িয়ে কিছু বলবেন না হরভজন

অনলাইন ডেস্ক   

১৯ জুন, ২০২২ ১৬:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আগ বাড়িয়ে কিছু বলবেন না হরভজন

ভালো শিক্ষা হয়েছে হরভজন সিংয়ের। ভারতের সাবেক তারকা স্পিনার গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভবিষ্যদ্বাণী করতে গিয়ে ধরা খেয়েছেন। তার ভবিষ্যদ্বাণী মিথ্যা প্রমাণ করে ইতিহাসে প্রথমবার বিশ্বকাপে ভারতকে হারিয়ে দিয়েছিল পাকিস্তান। সেটাও ১০ উইকেটের ব্যবধানে।

বিজ্ঞাপন

সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে হরভজন সিং আর ভবিষ্যদ্বাণী করার ঝুঁকি নিতে রাজি নন।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপেও একই গ্রুপে পড়েছে ভারত ও পাকিস্তান। টুর্নামেন্টকে আকর্ষণীয় করা এবং আর্থিক লাভের জন্য দুই দলকে কয়েক আসর ধরে একই গ্রুপে রাখা হয়।  আগামী ২৩ অক্টোবর গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হবে দুই দল। গত বিশ্বকাপের আগে শোয়েব আখতারকে হরভজন বলেছিলেন, পাকিস্তান যেন মাঠে নামার আগেই হার মেনে নেয়। কারণ মাঠে নেমে হেরে গেলে শুধু শুধু মন খারাপ হবে।

এবার কিন্তু হরভজন এমনটা বলছেন না। সেই শোয়েব আখতারের সঙ্গেই এক আড্ডায় দুটি বিশ্বকাপজয়ী এই সাবেক অফস্পিনার বলেন, 'আমাদের সামনে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বছর আমি কোনো বিবৃতি দেব না এবং ভারত ও পাকিস্তানের মধ্যে কে জিতবে, এ নিয়ে কথা বলব না। মউকা মউকা বলেন আর যা-ই বলেন, দেখি না কী হয়। কারণ গতবার বলার পর খুব বাজে কিছু হয়েছে। ' তার এ কথা শুনে হাসতে হাসতে শোয়েবও বলেন আর ভবিষ্যদ্বাণী না করতে।



সাতদিনের সেরা