kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

নেশন্স লিগে জয় শূন্য জার্মানি, হতাশ নয়ার

অনলাইন ডেস্ক   

১২ জুন, ২০২২ ২০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



নেশন্স লিগে জয় শূন্য জার্মানি, হতাশ নয়ার

এবারের নেশন্স লিগে এখনো জয়ের দেখা পায়নি চার বারের বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। সময়টা ঠিক নিজেদের মত করে যাচ্ছে না তাদের। টানা তিন ম্যাচ করেছে ড্র। তবে এখনি মনোবল হারাতে চান না ম্যানুয়েল নয়াররা।

বিজ্ঞাপন

পরের ম্যাচেই নিজেদের সেরাটা দেওয়া কথা জানালেন।

নেশন্স লিগে ইতালি ও ইংল্যান্ডের পর কাল রাতে হাঙ্গেরির সঙ্গেও ১-১ গোলে ড্র করেছে জার্মানি। ভয়ডরহীন ফুটবল খেলে জার্মানিকে চেপে ধরে হাঙ্গেরি। ম্যাচ জুড়ে বেশ কয়েকটি সেভ দিয়ে জার্মানিকে রক্ষা করেন গোলকিপার ম্যানুয়েল নয়ার। তবে টানা তিন ম্যাচ ড্র করায় হতাশায় ভুগছেন তিনি,'অবশ্যই, আমরা সবাই হতাশ। আমাদের বেশ কিছু ঘাটতি ছিল এবং আক্রমণে ভুগেছি। হাঙ্গেরির বিপক্ষে খেলা কঠিন, এটাও মানতে হবে। সব সময় বলে আসছি যে আমরা উন্নতি করছি, বিশ্বকাপ জয়ের জন্য দীর্ঘ যাত্রায় আছি। ইতালির বিপক্ষে (পরবর্তী) ম্যাচে আবারও দেখাতে চাই, আমরা কী করতে পারি। '

দলের কোচ হ্যান্সি ফ্লিক বলছেন, এখনো উন্নতির পথে আছে তাঁর দল। শেষ তিন ম্যাচে ভুল সামনের ম্যাচগুলোতে শুধরে নেওয়া কথা জানান তিনি। আগামী মঙ্গলবার ফিরতি লেগে ইতালির মুখোমুখি হবে জার্মানি। নেশন্স লিগে নিজেদের গ্রুপে ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে জার্মানি। ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইতালি। ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে হাঙ্গেরি ও দুই পয়েন্ট নিয়ে চারে ইংল্যান্ড।



সাতদিনের সেরা