kalerkantho

শনিবার । ২ জুলাই ২০২২ । ১৮ আষাঢ় ১৪২৯ । ২ জিলহজ ১৪৪৩

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের আগে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ

অনলাইন ডেস্ক   

১ জুন, ২০২২ ২১:২৩ | পড়া যাবে ১ মিনিটে



দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের আগে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে আগামীকাল দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বুধবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে শুরু হবে ম্যাচটি। ম্যাচটির আগে দুঃসংবাদ পেয়েছে ব্রাজিল-শিবির। দলের সেরা তারকা নেইমার চোটের শিকার হয়েছেন।

বিজ্ঞাপন

সিউলে আজকের অনুশীলনে ব্রাজিলের সেরা একাদশ ও রিজার্ভ দলের মধ্যে খেলা হচ্ছিল। লিও অর্তিজ ও দানিলোর সঙ্গে বল দখলের লড়াই করছিলেন নেইমার। সেখানে নেইমারের ডান পা বুটের নিচে পড়ে যায়। এরপর খুঁড়িয়ে খুঁড়িয়ে অনুশীলন ছাড়েন তিনি। নেইমারকে পর্যবেক্ষণে রেখেছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার।

নেইমারের ইনজুরি সম্পর্কে সংবাদ সম্মেলনে লাসমার বলেন, ‘আগামীকাল সকাল পর্যন্ত নেইমারকে পর্যবেক্ষণে রাখা হবে। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচে সে খেলতে পারবে কিনা তা এই মুহূর্তে বলা কঠিন। আগামীকাল সকাল পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। ’

নেইমারের সঙ্গে চোটের সম্পর্ক নতুন কিছু নয়। চোটের জন্য মৌসুমের অনেকটা সময়ই মাঠের বাইরে থাকতে হয় তাঁর। ২০১৮ ও ২০১৯ সালে ডান পায়ে গুরুতর চোট পেয়েছিলেন নেইমার। এবারও চোটটা ডান পায়ে বলেই ভয় হতে পারে ব্রাজিল-সমর্থকরা।



সাতদিনের সেরা