kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

'ব্যাটিং দেখে মনে হয় ১০ বছর ধরে আইপিএল খেলছে'

অনলাইন ডেস্ক   

২৬ মে, ২০২২ ১৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



'ব্যাটিং দেখে মনে হয় ১০ বছর ধরে আইপিএল খেলছে'

রজতের বিধ্বংসী ইনিংস দেখে আপ্লুত কোহলি সেলফিও তুলেছেন। ছবি : টুইটার

চলতি পঞ্চদশ আইপিএলের এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটসম্যান রজত পতিদার যেভাবে ব্যাটিং করেছেন, তাতে প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেটবোদ্ধারা। ভারতীয় ক্রিকেট দলের সাবেক কোচ রবি শাস্ত্রী বলেছেন, তাকে দেখে মনে হয়েছে যে সে গত এক দশক ধরে এই লিগে খেলছেন। অথচ নিলামে দল না পাওয়া পতিদারকে আসরের মাঝপথে বদলি হিসেবে দল নেয় বেঙ্গালুরু।

পতিদরের ৫৪ বলে অপরাজিত ১১২* রানের বিধ্বংসী ইনিংসে ভর করে বেঙ্গালুরু জিতেছে ১৪ রানে।

বিজ্ঞাপন

আগামীকাল শুক্রবার তারা রাজস্থানের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে। পতিদরকে নিয়ে রবি শাস্ত্রী বলেন, 'এই সাহসী ইনিংস খেলতে পতিদর দুর্দান্ত সব শট খেলেছে। পরিস্থিতি তার ওপর কোনো প্রভাব ফেলেনি। সে যেভাবে লখনউ সুপার জায়ান্টসের বোলারদের মোকাবেলা করেছে তা অসাধারণ। সে এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জয়ের ভিত্তি তৈরি করে দিয়েছে। '

ম্যাচসেরার পুরস্কার পাওয়া পতিদরের ইনিংসটিতে ছিল ১২টি চার এবং সাতটি ছক্কা। আইপিএলের মাঝপথে লাভনিথ সিসোদিয়া আহত হওয়ার পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কর্তৃপক্ষ তাকে বদলি খেলোয়াড় হিসেবে দলে নেয়। গতকালের ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ২০ ওভারে ৪ উইকেটে ২০৭ রান করেছিল। জবাবে ৬ উইকেটে ১৯৩ রানের বেশি করতে পারেনি লখনউ সুপার জায়ান্টস।



সাতদিনের সেরা