kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

এবার ছিটকে গেলেন সাদ উদ্দিন

ক্রীড়া প্রতিবেদক   

২৪ মে, ২০২২ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



এবার ছিটকে গেলেন সাদ উদ্দিন

জাতীয় দলের ক্যাম্পে হানা দিয়েছে ইনজুরির থাবা। শহিদুল, হেমন্তের পর এবার ছিটকে গেলেন সাদ উদ্দিন। কিংস অ্যারেনায় সোমবার অনুশীলনে সতীর্থের সঙ্গে বল দখলের লড়াই করতে গিয়ে ডান পায়ে হাঁটুর নিচের অংশে আঘাত পান সাদ। এরপর নিজের পায়ে ভর করে মাঠ ছাড়তে পারেননি তিনি।

বিজ্ঞাপন

এক সতীর্থ ও দলের ফিজিওর কাঁধে ভর করে মাঠ ছাড়তে হয়েছে। কাল রাতেই 'এমআইআর' করানো হলে আজ রিপোর্টে দেখে তাকে প্রায় তিন সপ্তাহের বিশ্রামে থাকতে বলা হয়েছে। অপারেশনের টেবিলেও বসতে হতে পারে। এর ফলে ছিটকে গেলেন জাতীয় দলের ক্যাম্প থেকে।

সাদের ইনজুরির ব্যাপারে জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন বলেন,'এশিয়ান কাপের বাছাইয়ে সাদকে পাওয়া যাচ্ছেনা। সে ডান পায়ের হাঁটুতে চোট পেয়েছে। পায়ে অপারেশন লাগতে পারে। ' আপাতত সাদের বদলি হিসেবে কাকে ডাকা হবে সেটা জানা যায়নি। বৃহস্পতিবার রাতে ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে বুধবার চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবেন হাভিয়ের কাবরেরা।

এর আগে ডান পায়ের ঊরুর চোট নিয়ে ক্যাম্প ছেড়েছেন মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস। চার বছর পর জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে ফেরাটা সুখকর হয়নি এই ফুটবলারের। গত ১৯ মে অনুশীলনের সময় আঘাত পান হেমন্ত। দলের সঙ্গে একদিন কিংস অ্যারেনায় এলেও অনুশীলন করতে পারেনি। এর পরেই ছিটকে যান।

চোট পেয়েছেন স্ট্রাইকার সুমন রেজাও। এএফসি কাপে মাজিয়ার বিপক্ষে ম্যাচের পরদিন অনুশীলনে চোট পান তিনি। আঘাত এতটাই গুরুতর যে পায়ে পড়েছে চারটি সেলাই। সুস্থ হতে দুই থেকে তিন সপ্তাহ লেগে যাবে তাঁর। সে ক্ষেত্রে এশিয়ান কাপ বাছাইয়ে তাঁকে পাচ্ছেন না হাভিয়ের কাবরেরা। আরেক স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবনকে শৃঙ্খলা ভঙ্গের কারণে ক্যাম্পে রাখা হয়নি। হেমন্ত,সাদ ও জীবনের পর সুমন রেজাকেও না পেলে আক্রমণভাগ নিয়ে খানিকটা দুশ্চিন্তায় পড়তেই পারেন কাবরেরা।



সাতদিনের সেরা