kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

কোন 'অতিথি'র জন্য শাস্তি পেলেন লঙ্কান ক্রিকেটার?

অনলাইন ডেস্ক   

২৪ মে, ২০২২ ১৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



কোন 'অতিথি'র জন্য শাস্তি পেলেন লঙ্কান ক্রিকেটার?

ছবি : ক্রিকইনফো

তিনি বাংলাদেশ সফরে এসেছেন ব্যাকআপ ওপেনার হিসেবে। আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন মাত্র তিনটি। এর মাঝেই শৃঙ্খলাভঙ্গের কারণে উঠে এসেছেন সংবাদ শিরোনামে! শৃঙ্খলাভঙ্গের অভিযোগে কামিল মিশারাকে বাংলাদেশ থেকে ফেরত পাঠাচ্ছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। তাদের বক্তব্যে শৃঙ্খলাভঙ্গের বিষয়ে পরিষ্কার করে কিছু বলা না হলেও জানা গেছে ভেতরের তথ্য।

বিজ্ঞাপন

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসএলসি জানিয়েছে, তারা ২১ বছর বয়সী ক্রিকেটারকে দেশে ফেরত পাঠাচ্ছে। সেখানে গিয়ে তার বিরুদ্ধে তদন্ত করা হবে। এদিকে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, নিয়ম ভঙ্গ করে নিজের হোটেলরুমে একজন 'অতিথি' এনেছিলেন কামিল মিশারা। সেই 'অতিথি' নারী নাকি পুরুষ সেটা রিপোর্টে বলা হয়নি। সিসি ক্যামেরায় ধরা পড়েছে পুরো ঘটনা।

এএফপি আরো দাবি করেছে, সেই অতিথির সঙ্গে হোটেলরুমে ফুর্তি করেছেন কামিল। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র এএফপিকে বলেছে, 'সিসিটিভি ফুটেজে সব দেখা যাচ্ছে। আমরা যা দেখেছি, সেটা নিয়ে তার বক্তব্য জানতে চাইব। '

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে অনূর্ধ্ব-১৯ দলে খেলার সময়ও বাজে আচরণের কারণে তার শাস্তি হয়েছিল।

শ্রীলঙ্কার হয়ে এখন পর্যন্ত তিনটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কামিল মিশারা। তিন ম্যাচে তার রান ১৫। তবে প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচে ছয় ফিফটিসহ ৬৬৬ রান করে বাংলাদেশ সফরের জন্য ১৮ সদস্যের টেস্ট দলে সুযোগ পেয়ে যান। কিন্তু শৃঙ্খলাভঙ্গের কারণে বেচারার ক্যারিয়ারটাই হুমকির মুখে পড়ে গেল! এখন দেখার, তার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয় শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।



সাতদিনের সেরা