kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

রিয়ালে যাচ্ছেন না এমবাপ্পে, থাকছেন পিএসজিতেই!

অনলাইন ডেস্ক   

২১ মে, ২০২২ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



রিয়ালে যাচ্ছেন না এমবাপ্পে, থাকছেন পিএসজিতেই!

কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জন যেন শেষই হচ্ছে না। এই খবর আসে রিয়ালে যোগ দিচ্ছেন আবার খবর আসে যে থাকছেন পিএসজিতেই। এর মধ্যে নতুন খবর এসেছে আজ। স্প্যানিশ পত্রিকা মার্কা বলছে, মাদ্রিদে আসছেন না এমবাপ্পে।

বিজ্ঞাপন

তার না আসার বিষয়টি রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে জানিয়ে দিয়েছেন এমবাপ্পে।

মার্কার প্রতিবেদনে আরো বলা হয়েছে, পিএসজির সঙ্গে তিন বছরের চুক্তি করতে যাচ্ছেন এমবাপ্পে। ২০২৫ পর্যন্ত থাকবেন সেখানেই। এ নিয়ে দ্বিতীয়বারের মতো রিয়াল মাদ্রিদের প্রস্তাব প্রত্যাখ্যান করলেন এমবাপ্পে। ২০১৭ সালে যখন তিনি মোনাকোতে ছিলেন তখন রিয়ালে না এসে পিএসজিতে যোগ দেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

এই জুনেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এমবাপ্পের। তাই কোথায় পাড়ি জমাবেন সেটা নিয়ে বেশ আগ্রহ ছিল বিশ্ব ফুটবলে। অনেক দিন ধরেই রিয়াল মাদ্রিদ তাকে দলে ভেড়াতে আগ্রহ দেখাচ্ছে। এ জন্য কয়েক দিন আগেই এমবাপ্পে নিজেই বলেছিলেন, 'কোথায় যাবেন সেটার সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গেছে, দ্রুতই তা জানানো হবে। ' ধারণা করা হচ্ছে আজ শনিবার মেঁতের বিপক্ষে লিগের শেষ ম্যাচের পরেই আনুষ্ঠানিক চুক্তির ঘোষণা দেবে পিএসজি।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, এমবাপ্পেকে ধরে রাখতে লোভনীয় সব প্রস্তাব দিয়েছে পিএসজি। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর ও পরবর্তী কোচ নির্বাচনের ক্ষেত্রেও এমবাপ্পের মতামত প্রাধান্য পাবে। এ ছাড়া কাতার ও ফ্রান্সের রাজনৈতিক ব্যাপারও এর সঙ্গে জড়িত বলে জানিয়েছে মার্কা।

রিয়ালে আসছেন না এমবাপ্পে, এ বিষয়ে প্রতিবেদন করেছে 'রয়টার্স'। মার্কা ও তাদের প্রতিবেদন প্রায় একই। তাই ধরেই নেওয়া যায়, রিয়ালে আসছেন না এমবাপ্পে। পিএসজিতেই থাকছেন ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।



সাতদিনের সেরা