kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

মুস্তাফিজকে বাইরে রেখেই শেষ ম্যাচ খেলতে নামল দিল্লি

অনলাইন ডেস্ক   

২১ মে, ২০২২ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



মুস্তাফিজকে বাইরে রেখেই শেষ ম্যাচ খেলতে নামল দিল্লি

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস। প্লে অফে যেতে হলে দিল্লিকে এই ম্যাচ জিততেই হবে। আর হেরে গেলে মুম্বাই ইন্ডিয়ান্সের কোনো লাভ নেই। বরং লাভবান হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

বিজ্ঞাপন

সে ক্ষেত্রে বিরাট কোহলিরা উঠে যাবেন প্লে অফে। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লির একাদশে নেই মুস্তাফিজুর রহমান।

চলতি আইপিএলের পঞ্চদশ আসরের প্লে অফের তিনটি দল ঠিক হয়ে গেছে―গুজরাট টাইটান্স, রাজস্থান রয়্যালস ও লখনউ সুপার জায়ান্ট। চতুর্থ স্থানের জন্য লড়াই করছে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এখন পর্যন্ত দুই দলই ১৩টি করে ম্যাচ খেলেছে। সাত জয় নিয়ে দিল্লি পয়েন্ট টেবিলের পঞ্চম এবং মাত্র তিন জয় নিয়ে মুম্বাই দশম স্থানে অর্থাৎ তলানিতে অবস্থান করছে।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। দিল্লি ক্যাপিটালসের একাদশে এসেছে একটি পরিবর্তন। ললিত যাদবের জায়গায় সুযোগ পেয়েছেন অসুস্থতা কাটিয়ে ওঠা পৃথ্বী শ। এই রিপোর্ট লেখা পর্যন্ত দিল্লির সংগ্রহ ৪ ওভারে ২ উইকেটে ২৪ রান।

দিল্লি ক্যাপিটালস একাদশ : সরফরাজ খান, পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, মিচেল মার্শ, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিখ নরকিয়া ও খলিল আহমেদ।



সাতদিনের সেরা