kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

মধুর সমস্যায় অস্কার ব্রুজোন!

ক্রীড়া প্রতিবেদক   

১৯ মে, ২০২২ ১৭:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



মধুর সমস্যায় অস্কার ব্রুজোন!

অবশেষে কালকাতা পৌঁছেছেন চিনেডু ম্যাথু। ফরোয়ার্ড লাইনে আরেকটি বিকল্প হাতে পেয়ে গেলেন অস্কার ব্রুজোন। তাই নতুন প্রশ্ন সামনে এসে গেছে। মোহনবাগানের বিপক্ষে খেলবেন কে - নুহা মারং নাকি চিনেডু ম্যাথু? ভারত যাওয়ার ভিসা হচ্ছিল না দুই আফ্রিকান চিনেডু ম্যাথু ও সুদি আব্দুল্লাাহর।

বিজ্ঞাপন

এএফসি কাপের জন্য বসুন্ধরা কিংস যোগ করেছিল এই দুই বিদেশীকে। এখনো বুরুন্ডির আব্দুল্লাহ ভিসা না পেলেও নাইজেরিয়ান ম্যাথু ভিসা নিয়ে আজ কলকাতায় পৌঁছে গেছেন। ওখানে আজ দলের সঙ্গে ট্রেনিং না করলেও কাল যোগ দেবেন ট্রেনিংয়ে। মোহনবাগান ম্যাচের আগে কিংস কোচ নতুন বিকল্প পেয়ে গেছেন ফরোয়ার্ড লাইনে। ২১ তারিখের এই গুরুত্বপূর্ণ ম্যাচে খেলাবেন কাকে ? ঢাকায় গোলের সংকটে ভুগেছিলেন নুহা মারং। কিন্তু কলকাতায় তার গোলেই মাজিয়ার বিপক্ষে এএফসি কাপে শুভযাত্রা করেছে বসুন্ধরা কিংস। সুবাদে পরের ম্যাচে এই গাম্বিয়ান-স্প্যানিশকে একাদশের বাইরে রাখার চিন্তা করাও কঠিন।  

একই সঙ্গে ম্যাথুকে কাছে পেয়েও গুরুত্বপূর্ণ ম্যাচে বাইরে রাখা সমীচীন হবে কিনা, কে জানে। এই নাইজেরিয়ান ফরোয়ার্ড গত এক মাস ধরে কিংসের সঙ্গে ট্রেনিং করেছেন ঢাকায়। তার বল নিয়ন্ত্রণের ক্ষমতা আছে, গোল করারও সামর্থ্য আছে। সুতরাং কঠিন ম্যাচের আগে মধুর সমস্যায় পড়েছেন কিংস কোচ। কাকে খেলাবেন বক্সে ? গোকুলামের কাছে এটিকে মোহনবাগান প্রথম ম্যাচ হারায় এই ম্যাচে মরিয়া হয়ে উঠবে জেতার জন্য। ইতিমধ্যে মোহনবাগানের স্প্যানিশ কোচ হুয়ান ফার্নান্দোও ঘোষণা দিয়েছেন।



সাতদিনের সেরা