kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

'এই জয় মোহনবাগান ম্যাচে আত্মবিশ্বাস জোগাবে'

ক্রীড়া প্রতিবেদক   

১৯ মে, ২০২২ ০১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



'এই জয় মোহনবাগান ম্যাচে আত্মবিশ্বাস জোগাবে'

গত আসরের মত এবারও এএফসি কাপে জয় দিয়ে শুরু করলো বসুন্ধরা কিংস। এবারও সেই মাজিয়া স্পোর্টস। আগেরবার ২-০ গোলে জিতলেও বুধবার বসুন্ধরা কিংস জিতেছে ১-০ গোলে। কলকাতার যুবভারতীয় স্টেডিয়ামে নুহা মারংয়ের একমাত্র গোলে তিন পয়েন্ট অর্জন করেছে বসুন্ধরা কিংস।

বিজ্ঞাপন

 

আসরের শুরুর ম্যাচ সবসময় গুরুত্বপূর্ণ হয়ে থাকে। এই ম্যাচের জয় পরবর্তী ম্যাচগুলোতেও দারুণ কাজে দেয়। সে লক্ষ্যে মাঠে নেমে লেটার মার্ক তুলেছে কিংস ফুটবলাররা। মাজিয়ার বিপক্ষে এই জয় তাই গ্রুপের পরের ম্যাচে আত্মবিশ্বাস জোগাবে কিংসকে এমনটা জানালেন মিডফিল্ডার সোহেল রানা।  

মাজিয়া ম্যাচে মাঝ মাঠে উজ্জ্বল পারফরম্যান্স করেছেন সোহেল। আক্রমণে সাহায্য করার পাশাপাশি রক্ষণ সামলানোতেই বেশি মনোযোগ ছিল অভিজ্ঞ এই ফুটবলারের। অস্কার ব্রুজোন তাকে যে দায়িত্ব দিয়েছিলেন সেটায় পুরোপুরি পাস করে গেছেন তিনি। মাজিয়ার আক্রমণ ভেস্তে দিয়েছেন। সেই সঙ্গে করেছেন দুর্দান্ত এক অ্যাসিস্ট। তার লম্বা করে বাড়ানো বলেই গোল করেছন নুহা মারং।

মাজিয়ার বিপক্ষে ম্যাচ শেষে কলকাতা থেকে কালের কণ্ঠকে সোহেল রানা বলেন,'প্রথম ম্যাচ তাই জয় পাওয়াটা গুরুত্বপূর্ণ ছিল। কোচ যে দায়িত্ব দিয়েছিলেন সেটা পালন করেছি। এই ম্যাচের জয় পরের ম্যাচে আত্মবিশ্বাস জোগাবে। ' এএফসি কাপে খেলার বেশ অভিজ্ঞতা এই আছে ২৭ বছর বয়সী এই মিডফিল্ডারের। সেই অভিজ্ঞতা কিংসের হয়ে এ ম্যাচে বেশ কাজে দিয়েছে বলে জানালেন সোহেল,'এএফসি কাপে অনেক গুলো ম্যাচ খেলেছি তাই বুঝতে পারি এখানে কি ধরণের ম্যাচ হয়। সেভাবেই খেলার চেষ্টা করেছি। '

আগামী ২১ মে গ্রুপপর্বে বসুন্ধরা কিংসের দ্বিতীয় ম্যাচ। প্রতিপক্ষ এটিকে মোহনবাগান। নিজেদের প্রথম ম্যাচে গোকুলাম কেরালার কাছে ৪-২ গোলে হেরেছে মোহনবাগান।



সাতদিনের সেরা