kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

সোহেল ও জীবনকে শোকজ

ক্রীড়া প্রতিবেদক   

১৮ মে, ২০২২ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



সোহেল ও জীবনকে শোকজ

এশিয়ান কাপ বাছাইয়ের আগে জাতীয় দলের ক্যাম্পে খানিকটা অস্থিরতা দেখা দিয়েছে। ইনজুরির কারণে ক্যাম্পে যোগ দেননি গোলকিপার শহিদুল আলম সোহেল, সময়মত নিজের ইনজুরির বিষয়টি হাভিয়ে কাবরেরাকে অভিহিত করেননি তিনি। আর একদিন দেরিতে ক্যাম্পে আসায় পরবর্তীতে ক্যাম্পেই উঠতে পারেননি স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবন।  

শৃঙ্খলার ব্যাপারে জাতীয় দল ম্যানেজমেন্ট এবার বেশ সতর্ক।

বিজ্ঞাপন

কোনো রকম ছাড় দিতে নারাজ। কাবরেরাএ ব্যাপারে বলেছেন,'একটা ক্যাম্পে কিছু নিয়ম-নীতি থাকে। পরিকল্পনা থাকে, সেসব মেনেই এগোতে হয়। সেগুলো খেলোয়াড়দের মেনে চলা উচি। ' যেকারণে দুজনকেই কারণ দর্শাও নোটিশ দিয়েছে বাফুফে। জীবন ইতিমধ্যে তার জবাব দিয়েছেন আর সোহেল দ্রুতই জবাব দিবেন।  

প্রিমিয়ার লিগ বিরতির আগে কয়েকটা ম্যাচে তলপেটের ব্যথা নিয়েই খেলেছেন সোহেল। এ ব্যাপারে শহিদুল আলম সোহেল বলেছেন,'আমি কারণ দর্শাও নোটিশ পেয়েছি, জবাবও দেবো। তবে আমি তো আগেই টিম ম্যানেজমেন্টকে চোটের কথা জানিয়েছি। ডাক্তার আমাকে বিশ্রামে থাকতে বলেছে। তাই ক্যাম্পে যাইনি। '

নির্ধারিত সময়ের একদিন পর ক্যাম্পে এলেও নিজ গ্রামে ফিরে যেতে হয়েছে জীবনকে। যদিও এটাকে ভুল বুঝাবুঝি বলেছিলেন তিনি। তবে ইতিমধ্যে শোকজের উত্তর দিয়েছেন অভিজ্ঞ এই স্ট্রাইকার।



সাতদিনের সেরা