kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

রিয়ালে আসছেন এমবাপ্পে, আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায়!

অনলাইন ডেস্ক   

১৮ মে, ২০২২ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



রিয়ালে আসছেন এমবাপ্পে, আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায়!

অবশেষে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে যাচ্ছেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পে। পিএসজির সঙ্গে আর চুক্তি না বাড়িয়ে স্প্যানিশ ক্লাবটিতে যোগ দিবেন ২৩ বছর বয়সী এই ফুটবলার। আগামী মৌসুমে এমবাপ্পেকে ধরে রাখার আশা নেই পিএসজির―এমনটাই জানিয়েছে ইংলিশ গণমাধ্যম ইএসপিএন। তারা আরো বলেছে, কয়েক দিনের মধ্যে আসবে আনুষ্ঠানিক ঘোষণা।

বিজ্ঞাপন

 

টানা তিন মৌসুম ফ্রেঞ্চ লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ার পর এমবাপ্পে জানিয়েছিলেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। কিন্তু এখনই তা প্রকাশ করতে রাজি নন। জুনে নেশনস লিগ খেলতে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার সব কিছু খোলাসা করবেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।  

এর আগে বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছিল, এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া প্রায় নিশ্চিত। এ ছাড়া ফ্রেঞ্চ গণমাধ্যম পিএসজির ভক্তদের উদ্দেশে জানিয়েছে এমবাপ্পেকে অভ্যর্থনার মাধ্যমে বিদায় জানাতে।

২০১৭ সালে মোনাকো থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপ্পে। এর আগে থেকেই রিয়ালে খেলার স্বপ্ন ছিল তার। তা বেশ কয়েকবার বিভিন্নভাবে বুঝিয়েছেন। রিয়ালও তাকে দলে ভেড়াতে চেয়েছিল; কিন্তু সেভাবে তখন পদক্ষেপ নেয়নি। কিন্তু এবার এমবাপ্পে দলে ভেড়াতে সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছে এবং শেষ পর্যন্ত তা বাস্তবে রূপ দিতে যাচ্ছে।



সাতদিনের সেরা