kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

ভয়ডরহীন ফুটবল খেলতে চায় মাজিয়া

ক্রীড়া প্রতিবেদক   

১৭ মে, ২০২২ ২৩:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ভয়ডরহীন ফুটবল খেলতে চায় মাজিয়া

বসুন্ধরা কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে এএফসি কাপ শুরু করবে মালদ্বীপের ক্লাব মাজিয়া স্পোর্টস। গত আসরে বসুন্ধরা কিংসের কাছে হারলেও এবার আর ছাড় দিতে চায়না ক্লাবটি। প্রতিপক্ষকে চেপে রেখে আক্রমণাত্বক ফুটবল খেলতে চায় মালদ্বীপের ক্লাবটি।  তাদের কোচের দাবি, পরের রাউন্ডে যাওয়ার সামর্থ্য আছে তাদের।

বিজ্ঞাপন

বুধবার ভারতের কলকাতার যুবভারতীয় স্টেডিয়ামে লড়াইয়ে নামছে কিংস ও মাজিয়া। একই দিন মাঠে নামছে গ্রুপের বাকি দুই দল এটিকে মোহনবাগান ও গোকুলাম কেরালা। প্রথম ম্যাচকে বেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছে মাজিয়া ও কিংস। দুই দলেরই লক্ষ্য জয় দিয়ে আসর শুরু করা।

গত আসরে ঘরের মাঠে বসুন্ধরা কিংসের কাছে ২-০ গোলে হেরেছিল মাজিয়া। সময় বদলেছে, বদলেছে ভেন্যু; তবে প্রতিপক্ষ যখন একই তখন লড়াইয়ের আভাস দিলেন মাজিয়ার সার্বিয়ান কোচ। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মিউদ্রাগ জেসিচ বলেন,'আমরা আমাদের খেলা খেলবো। প্রতিপক্ষ নিয়ে কোন কথা বলতে চাই না। আমরা এখানে এসেছি ভয়ডরহীন ফুটবল খেলতে। আমি মনে করি গ্রুপ পর্বে আমাদের ভাল সম্ভাবনা আছে। ছেলেরা মাঠে তাদের সামর্থ্য প্রমাণে মুখিয়ে আছে। '

বসুন্ধরা কিংস কোচ অস্কার ব্রুজোনও মাজিয়াকে শক্ত প্রতিপক্ষ হিসেবে দেখছেন। তাই এই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে সেটাই আঁচ করেছেন এই স্প্যানিয়ার্ড। তবে নিজেদের দিনে প্রতিপক্ষকে হারানো ক্ষমতা রাখে কিংস সেই আত্মবিশ্বাসের কথা জানিয়েছেন তিনি।



সাতদিনের সেরা