kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

তামিমকে বিশ্বকাপ দলে নেওয়া কঠিন : জালাল ইউনুস

অনলাইন ডেস্ক   

১৭ মে, ২০২২ ২১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



তামিমকে বিশ্বকাপ দলে নেওয়া কঠিন : জালাল ইউনুস

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিম ইকবালের সুযোগ পাওয়া নিয়ে অনেক কথাবার্তা হয়েছিল। কারণ ২০২০ সালের মার্চের পর আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেননি তামিম ইকবাল। দলের অধিনায়কসহ অনেকেই চাননি, অনুশীলন ছাড়াই তামিম বিশ্বকাপে খেলুন। এরপর গত বিপিএলে দারুণ পারফর্ম করতে করতে তামিম ছয় মাসের জন্য টি-টোয়েন্টি থেকে বিরতিতে যান।

বিজ্ঞাপন

এখন প্রশ্ন হচ্ছে, আগামী অক্টোবরের টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দলে তার ঠাঁই হবে কি না।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এখন থেকেই একটি প্রাথমিক দল বানিয়ে বেশ কিছু সিরিজ একসঙ্গে খেলিয়ে তাদেরকে তৈরি করার কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু তামিমের 'বিরতি' শেষ হবে জুলাইয়ের শেষে। তাই তিনি মাঝের সিরিজগুলো খেলতে পারবেন না। যে কারণে আরো একটি বিশ্বকাপের আগে ফের তামিমের সুযোগ পাওয়া নিয়ে প্রশ্ন উঠে গেছে। বিসিবির ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুসও বললেন, তামিমকে বিশ্বকাপ দলে নেওয়া কঠিন হবে।

আজ মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাংবাদিকদের জালাল ইউনুস বলেন, 'তামিম ইকবাল অন্যতম সিনিয়র ক্রিকেটার। ও নিজের অবস্থান নিজেই ভালো বোঝে। এ (বিরতি ভেঙে ফেরা) নিয়ে তার সঙ্গে অনেক আলোচনা হয়েছে আমাদের। সে আপনাদের কাছে বলেছে তার পরিকল্পনা, এরপর আমাদের কিছু বলার আছে? ছয় মাস পার হয়ে গেলে সে থাকবে কি না এটা তার মুখ থেকে শুনবেন। আমি সেটা বলতে পারছি না। তবে এটা (বিশ্বকাপে খেলানো) মনে হয় কঠিন। '



সাতদিনের সেরা