kalerkantho

শনিবার । ২ জুলাই ২০২২ । ১৮ আষাঢ় ১৪২৯ । ২ জিলহজ ১৪৪৩

ধোনি আগামী আইপিএলেও খেলবেন!

অনলাইন ডেস্ক   

১৬ মে, ২০২২ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ধোনি আগামী আইপিএলেও খেলবেন!

এবারের আইপিএলের প্লে-অফে আর ওঠা হচ্ছে না চেন্নাই সুপার কিংসের। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি গতকাল রবিবার গুজরাট টাইটান্সের কাছে হেরেছে। ১৩ ম্যাচে এই নিয়ে ৯টিতে হারল চেন্নাই। রবীন্দ্র জাদেজাকে সরিয়ে মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বে এলেও চেন্নাইয়ের অবস্থার পরিবর্তন ঘটেনি।

বিজ্ঞাপন

অনেকেই মনে করছেন, ধোনি শুধু এই মৌসুমের জন্য দায়িত্ব নিয়েছেন। পরেরবার হয়তো চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে নতুন কাউকে দেখা যাবে। ধোনি হয়তো আর খেলবেন না। কিন্তু এর উল্টো কথাই বলছেন সুনীল গাভাস্কার। সাবেক ভারতীয় ওপেনারের মতে, ধোনি আগামী আইপিএলেও নাকি খেলবেন! খেলা চালিয়ে না গেলে ধোনি কখনোই অধিনায়কের দায়িত্ব নিতেন না।

গাভাস্কার বলেছেন, 'ধোনি বলেছিল ওকে এর পরও হলুদ জার্সিতে দেখা যাবে। সেটা ক্রিকেটার হিসেবে নাকি অন্য ভূমিকায়, সেটা সময়ই বলে দেবে। আমার বিশ্বাস, সে দলের মেন্টর হিসেবে কাজ করতে পারে। যদি খেলা চালিয়ে না যেত, তাহলে কোনো দিন নেতৃত্ব ফেরত নিত না। কখনো কখনো সাফল্যের বদলে ব্যর্থতা থেকে বেশি শেখা যায়। ধোনি হয়তো জাদেজাকে আরো দুটি ম্যাচে নেতৃত্ব দিয়ে এই অভিজ্ঞতার স্বাদ নেওয়াতে চাইত। তবে হলুদ জার্সিতে ধোনিকে যে আবার দেখা যাবে এ ব্যাপারে আমি নিশ্চিত। '



সাতদিনের সেরা